মিঠাই আজকের পর্ব – mithai today episode

মিঠাই আজকের পর্ব

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে অন্যতম নাটক হলো মিঠাই। মিঠাই নাটকের প্রত্যেকটা চরিত্র দর্শকের মন এতটাই ছুয়ে গেছে যে প্রতিদিন দর্শকরা মিঠাই নাটকের নতুন এপিসোড দেখার জন্য অপেক্ষা করেন। আজকে আমরা মিঠাই আজকের পর্ব সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তবে মিঠাই নাটকটি ইউটিউব থেকে শুরু করে বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে সহজে দেখতে পারেন।

আরো পড়ুন – ধুলোকণা নাটক আজকের পর্ব

মিঠাই টুডে এপিসোড

মিঠাই আজকের পর্ব নাটকটি জি বাংলা চ্যানেলের মাধ্যমে যদি আপনি দেখা মিস করে থাকেন। তাহলে কিছু অ্যাপস এর মাধ্যমে সহজ উপায় কিভাবে নতুন পর্ব থেকে শুরু করে প্রথম পর্ব পর্যন্ত দেখতে পারবেন সে সম্পর্কে তুলে ধরবো।

অনেকেরই নাটকটি না দেখলে ভালো লাগে না কিন্তু কাজের কারণে অনেক সময় মিঠাইয়ের কোন কোন পর্ব মিস হয়ে যায়। আমরা সেটা লাইভ দেখানোর ব্যবস্থা করব এতে করে সেখান থেকে প্রতিনিয়ত প্রত্যেকদিনের এপিসোড গুলো যখন ইচ্ছা তখনই দেখতে পারবেন।

জি বাংলা সিরিয়াল মিঠাই আজকের পর্ব দেখার উপায়

মিঠাই আজকের পর্ব

সিরিয়ালটি মূলত জি বাংলা চ্যানেলর নিয়মিত সিরিয়াল নাটক। এই নাটকটি দেখতে হলে অবশ্যই আপনাকে ZEE 5 অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং ডাউনলোড করে লগইন করলে আপনি যে কোন সমস্যা ছাড়াই খুব সহজে দেখতে পারবেন।

২০২৩ সালের জানুয়ারি থেকে জি ৫ বাংলাদেশে সার্ভিস দেয়া বন্ধ করে দিয়েছে। তাই বাংলাদেশে থেকে জি ৫ ভিজিট করা যাবে না।

  • গুগল প্লে স্টোর থেকে এই লিংক ব্যবহার করে ZEE 5 ডাউনলোড করুন।
  • ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করবেন।
  • এরপর লগিন বা রেজিট্রেশন করে নিতে হবে এওবং সার্চ করে মিঠাই আজকের পর্বখুব সহজে দেখে নিতে পারবেন।
  • এছাড়াও মিটাই নাটকের প্রথম থেকে শেষ পর্যন্ত সবগুলো পর্ব চাইলে যে ফাইভ অ্যাপ এর মাধ্যমে দেখতে পারবেন

মিঠাই আজকের পর্ব youtube

মিঠাই আজকের পর্ব জি৫ এ্যাপে কোনভাবে দেখা সম্ভব না হলে আপনি চাইলে ইউটিউবেও সার্চ করে দেখতে পারেন। ইউটিউবে জি বাংলার অফিসিয়াল পেজে প্রতিদিনের এপিসোড গুলা সাধারণত আপলোড করা হয়। তাই জি বাংলা চ্যানেলটি সাবস্ক্রাইব করে বেল বাটন প্রেস করে রাখলে আপনার ফোনে নোটিফিকেশন বারে প্রতিদিনের নাটকের পর্বের আপলোডের নোটিফিকেশন চলে আসবে।

ইউটিউবে সরাসরি সবগুলো পর্ব এই প্লে লিস্টে দেয়া আছে। আপনি এই লিংকে ক্লিক করে সবগুলো পর্ব সিরিয়াল অনুযায়ী দেখে নিতে পারেন।

মিঠাই আজকের পর্ব ফেসবুক

অনেকগুলো ফেসবুক পেজ বর্তমানে YouTube এর বিভিন্ন জনপ্রিয় নাটোক গুলার ভিডিও শেয়ার করে থাকে। তাছাড়া স্টার জলসা জি বাংলা সহ যেসব নাটক খুব বেশি জনপ্রিয় সেসব নাটকের এপিসোড গুলো যাতে দর্শকরা দেখতে পারে সেজন্য ফেসবুকের বিভিন্ন পেজে সেসব নাটকের পর্বগুলো আপলোড করা হয়ে থাকে।

আপনি চাইলে ফেসবুকে লগইন করে সার্চ অপশনে মিঠাই আজকের পর্ব লিখে সার্চ করতে পারেন। তাহলে আপনার হোম পেজে ভিডিও শো করবে।

আরো পড়ুন – শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা ফেসবুক ক্যাপশন

মিঠাই আজকের পর্ব সরাসরি দেখার উপায়

মিঠাই আজকের পর্ব সরাসরি দেখতে চাইলে আপনাকে ইউটিউবে অথবা জি ফাইভ অ্যাপস এর মাধ্যমে দেখতে হবে। অনেকে আছে ঘরে বাইরে বা কাজে থাকার ফলে মিঠাই আজকের পর্ব টিভিতে বসে দেখতে পারেন না তারা youtube এর কিছু স্পেসিফিক চ্যানেল আছে যেগুলোতে শুধুই নাটকগুলো এডিটের মাধ্যমে কিছুটা পরিবর্তন করে সহজেই দেখানো হয়।

আপনি চাইলে সেখানে লাইভ মিটিং করে দেখতে পারেন নাটকগুলো। সাধারণত ইউটিউবে সেসব চ্যানেল দুই-একদিনের মধ্যেই পাবলিশ করার পর সরিয়ে ফেলে তাই ইউটিউবে দুই-একদিনের মধ্যেই এপিসোড গুলো দেখতে হবে।

আরো পড়ুন – ট্যাটু কিভাবে করে? ট্যাটু করতে কত টাকা লাগে

মিঠাই আজকের পর্ব ডাউনলোড

জি ৫ প্রিমিয়াম সাবক্রিপশন নেয়া থাকলে ভিডিও ডাউনলোড করে রাখা যায়। তবে যারা জি ৫ ফ্রি ভার্শন ইউজ করেন তারা চাইলে  YouTube বা ফেসবুক থেকে সেসব ভিডিও নিজের ফোনে সেভ করে বা ডাউনলোড করে রাখতে চান তারা চাইলেই খুব সহজে ইউটিউব ভেন্সড এর মাধ্যমে ডাউনলোড করতে পারেন।

  • প্রথমে গুগল প্লে স্টোর থেকে ইউটিউব ভেন্সড এ্যাপ ডাউনলোড করতে হবে।
  • অ্যাপটি ডাউনলোড করার পর ইন্সটল করে দিতে হবে
  • এরপর মিঠাই লিখে সার্চ করে স্টার জলসা চ্যানেলটিতে গিয়ে নির্দিষ্ট এপিসোডটি ক্লিক করুন
  • ক্লিক করার পর উপরের ডান পাশে কোনায় থ্রি ডট অপশনটি প্রেস করুন এতে করে ডাউনলোড অপশনটি চলে আসবে।
  • অনেকগুলো ভিডিওর নিচে ডাউনলোড অপশনটি সরাসরি থাকে আপনি চাইলে খুব সহজেই তা ডাউনলোড করে আপনার ফোনে সংরক্ষিত করতে পারেন।
  • এছাড়াও ইউটিউব এর মাধ্যমে সেভ লেটার বা ওয়াচ লেটার অপশনে ডাউনলোড করে রাখতে পারেন। এরপর আপনি যখন ফ্রি হবেন তখন ইউটিউবে সেসব পর্ব দেখতে পারেন।
  • আর যদি ফেসবুকে মিঠাই আজকের পর্ব ভিডিও দেখে থাকেন তাহলে ওয়াচ লেটারে সেভ করে রাখলে আপনি আপনার ফেসবুকের সেটিংস অপশনে গেলে ওয়াচ লেটার দিয়ে সে ভিডিওগুলো দেখে নিতে পারেন।

অনলাইন ভিডিও দেখার উপায়

অফিশিয়ালভাবে শুধুমাত্র ইউটিউব এবং জি ৫ এ মিঠাই আজকের পর্ব দেখতে পারবেন। এছাড়া বিভিন্ন থার্ড পার্টি ওয়েবসাইট ভিডিওগুলো নিজস্ব ওয়েবসাইটে আপলোড দিয়ে থাকে। তবে আমরা পাইসেরিকে সমর্থন করি না। অবশ্যই চেষ্টা করবেন অফিশিয়াল ভাবে ইউটিউব অথবা জি ৫ থেকে দেখার।

আর একান্তই যদি কোন পর্ব ইউটিউবে না থাকে সেক্ষেত্রে ফেসবুক কিংবা থার্ড পার্টি ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন।

মিঠাই নাটক পুনরায় দেখার উপায়

রাতে যেসব নাটকের নতুন পর্ব গুলো দেখানো হয় সকালে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নতুন পর্ব দেখানো রাত পর্যন্ত বিভিন্ন নাটকে সেই এপিসোড গুলো বারবার দেখানো হয়। তাই আপনি যদি স্টার জলসায় কোন নাটকের পর্ব মিস করে থাকেন আপনি চাইলে মিঠাই নাটকটি মিস হয়ে যাওয়া পর্বগুলো স্টার জলসায় বারবার বসে উপভোগ করতে পারেন।

প্রত্যেকটি নাটকের টেলিকাস্টের জন্য একটি নির্দিষ্ট সময় থাকে। আপনাকে জেনে নিতে হবে কোন নাটক টিভিতে কোন সময় সম্প্রচার করা হয় তাহলে আপনি খুব সহজেই মিস হয়ে যাওয়া পর্বগুলো আবারও দেখতে পারবেন।

জি ফাইভ অ্যাপ ব্যবহার করার উপায়

জি ফাইভ অ্যাপ হলো জি বাংলা চ্যানেল কর্তৃক নিয়ন্ত্রিত একটি এ্যাপ। যেখানে জি বাংলার বিভিন্ন নাটকের এপিসোড সহ বিভিন্ন ধরনের টিভি সিরিয়াল এবং জি বাংলা রিয়েলিটি শো এবং অনেকগুলো বিভিন্ন ভাষার মুভি রয়েছে বিনোদনের জন্য। খুব সহজেই সেসব উপভোগ করতে পারে।

  • ব্যবহার করার জন্য প্রথমে গুগলের প্লে স্টোর থেকে যে ফাইভ অ্যাপটি ডাউনলোড করতে হবে
  • অ্যাপটি ডাউনলোড করার পর ইন্সটল করে দিতে হবে
  • প্রথমে ল্যাংগুয়েজ সিলেকশন অপশন আসবে আপনি যদি ইংলিশ বাংলা অথবা হিন্দি সহ বিভিন্ন ধরনের ভাষা রয়েছে আপনার যে ভাষায় আপনি ব্যবহার করতে স্বাচ্ছন্দ বোধ করবেন সে ভাষা সিলেক্ট করবেন।
  • এরপর কোন ধরনের কনটেন্ট আপনি পছন্দ করেন সেসব বিভিন্ন ভাষার কনটেন্ট দেওয়া আছে আপনি বাংলা হিন্দি এবং ইংলিশ অথবা সবগুলো কন্টেন্ট সিলেক্ট করে দিতে পারেন।
  • এরপর ডান লিখায় ক্লিক করুন
  • সাথে সাথেই সার্চ বার আসবে
  • এবার আপনি জি ফাইভ অ্যাপ এ যে যা দেখতে চান নাটক অথবা সিরিয়াল বা মুভির নাম লিখে সার্চ করতে পারেন
  • ওপেন করার জন্য বিভিন্ন ধরনের নাম্বার ব্যবহার করা হয় আপনি আপনার মোবাইল নাম্বার দিয়ে অথবা ইমেইল এড্রেস দিয়ে যে ফাইভ ব্যবহার করতে পারেন।
  • জি ফাইভ অ্যাপ wi-fi এর মাধ্যমে দেখা যায় এবং অনেক সময় মোবাইল ডাটা আলাদাভাবে কিনতে পাওয়া যায় শুধুমাত্র জি ফাইভ অ্যাপ এর জন্য

মন্তব্য

আজকে আমরা মিঠাই আজকের পর্ব সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আশা করছি আর্টিকেলটি ভালো লেগেছে আর্টিকেলটি ভালো লাগলে ফ্রেন্ডস এবং ফ্যামিলির সাথে শেয়ার করতে পারেন এবং সম্পর্কে কোন মন্তব্য মতামত অথবা পরামর্শ থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা অতি শীঘ্রই রিপ্লাই দেওয়ার চেষ্টা করব।

প্রতিদিন নতুন নতুন সব ইনফরমেশন পেতে আমাদের ওয়েবসাইটটি বুক মার্ক করে থাকতে পারেন।

আরো পড়ুন – 

Easy Teching

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Reply