অনলাইনে খেলা দেখার লিংক, মোবাইলে লাইভ খেলা দেখার উপায়

অনলাইনে খেলা দেখার লিংক

শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ ২০২২ ইতঃমধ্যেই ফুটবল বিশ্বকাপের উন্মাদনা চারদিকে ছড়িয়ে পড়েছে। ফুটবল বিশ্বকাপের সময় সাধারণত টিভি বা বড় পর্দায় খেলা দেখা হয়। কিন্তু কাজের ব্যস্ততায় এবং সময়ের অভাবের কারণে অনেক সময় টিভিতে কিংবা বড়পর্দায় খেলা দেখার সুযোগ হয়ে ওঠে না। তখন আমরা মোবাইলে ও ইন্টারনেটে খেলা দেখার চেষ্টা করি। কিন্তু অনলাইনে কিভাবে ফুটবল ম্যাচ দেখতে হয় তা অনেকেই জানেন না।

অনলাইনে খেলা দেখার লিংক
ছবি – অনলাইনে খেলা দেখার লিংক

আজকে আমরা অনলাইনে খেলা দেখার লিংক অর্থাৎ মোবাইলে খেলা দেখার উপায় নিয়ে আলোচনা করব। আমরা এমন কিছু ওয়েবসাইটের লিংক দিব যেগুলো দিয়ে খুব সহজেই ফুটবল বিশ্বকাপ সহ যেকোন ধরনের ফুটবল ম্যাচ দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

এই পর্যায়ে আমরা কয়েকটি বিশ্বাসযোগ্য অনলাইনে খেলা দেখার লিংক আলোচনা করব। বর্তমানে অনলাইনে খুঁজে দেয়া অনেক ওয়েবসাইট লিঙ্ক পেয়ে যাবেন তবে এর বেশিরভাগই কাজ করে না। কিন্তু আমরা আজকে যে ওয়েবসাইট গুলোর লিংক দিব এর সবগুলো 100% কাজ করবে

অনলাইনে খেলা দেখার লিংক
Yalla Shoot

১। https://fc.live-yalla-shoot.com – মধ্যপ্রাচ্যভিত্তিক জনপ্রিয় একটি খেলা দেখার ওয়েবসাইট হচ্ছে yalla-shoot খেলার লাইভ স্কোর গুরুত্বপূর্ণ কাজগুলো সরাসরি দেখা যায় এই ওয়েবসাইটের মাধ্যমে। এছাড়াও অন্যান্য খেলা দেখার ওয়েবসাইটের মত এখানে বেশী এড শো করে না। ইয়ালা শ্যুট ওয়েবসাইট টি ভিজিট করতে এখানে ক্লিক করুন।

অনলাইনে খেলা দেখার লিংক
Live TV online

২। http://livetv.com.bd – এটি মূলত সম্পুর্ন ফ্রী তে দেশ-বিদেশে টিভি চ্যানেল দেখার ওয়েবসাইট। আপনি যে ফুটবল ম্যাচ দেখতে যাচ্ছেন সেটি কোন টিভি চ্যানেলে দেখাচ্ছে তা জেনে নিন। এরপর আপনার মোবাইলে কিংবা ডেক্সটপের ব্রাউজার থেকে http://livetv.com.bd এই লিঙ্কে প্রবেশ করুন।

এখানে প্রায় দেশী-বিদেশী 50 টিরও বেশি টিভি চ্যানেল রয়েছে। আপনি নিজের ইচ্ছামতো যেকোনো টিভি চ্যানেল দেখতে পারেন কোন টাকা খরচ করা ছাড়াই। ওয়েবসাইট ভিজিট করতে এখানে ক্লিক করুন

অনলাইনে খেলা দেখার লিংক
E-box live

৩। http://fileserver.ebox.live – যারা অনলাইনে খেলা দেখার জন্য বিভিন্ন টিভি চ্যানেল ব্রাউজ করেন তাদের কাছে ebox একটি পরিচিত নাম। ইতোপূর্বে ইবক্স বন্ধ হয়ে গিয়েছিল কিন্তু নতুন ভাবে তারা আবার কার্যক্রম শুরু করে। বর্তমানে এই ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই ক্রিকেট কিংবা ফুটবল ম্যাচ গুলো দেখতে পারবেন।

ভাই বিটিভি ছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজ এবং কিভাবে ফ্রিতে দেখতে পারবেন ওয়েবসাইটটিতে। ওয়েবসাইট ব্রাউজ করতে আপনার মোবাইলে কিংবা ল্যাপটপের ব্রাউজারে http://fileserver.ebox.live এই লিংকটি পেস্ট করুন অথবা এখানে ক্লিক করুন

অনলাইনে খেলা দেখার লিংক
Rangdhanu live

4। https://www.rangdhanu.live – রংধনু লাইভ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় আইপিটিভি গুলোর মধ্যে একটি। লাইভ টিভি দেখার ছাড়াও ফাইল সার্ভার সার্ভিস রয়েছে ওয়েবসাইটটিতে। দেশি-বিদেশি যেকোনো ধরনের খেলা দেখা সবচেয়ে বড় একটি মাধ্যম এই আইপিটিভি।

ওয়েবসাইট ব্রাউজ করতে এখানে ক্লিক করুন

অনলাইনে খেলা দেখার লিংক
JagoBD

৫। https://jagobd.com – বাংলাদেশী আরেকটি জনপ্রিয় লাইভ টিভ পোর্টাল হচ্ছে জাগো বিডি। দেশি-বিদেশি প্রায় 100 টিরও বেশি টিভি চ্যানেল রয়েছে অনলাইন পোর্টালে। সরাসরি ফুটবল ম্যাচ দেখা ছাড়াও বাংলাদেশী এবং ইন্ডিয়ান বেশির ভাগ টিভি চ্যানেল লাইভ দেখতে পারবেন এই ওয়েবসাইটের মাধ্যমে।

এছাড়াও রয়েছে নতুন নতুন মুভি ও নাটক দেখার সুযোগ। জাগো বিডি অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে এখানে ক্লিক করুন।

মোবাইলে লাইভ খেলা দেখার উপায়

উপরে আমরা বেশ কয়েকটি দেশি-বিদেশি আইপিটিভি ও অনলাইনে খেলা দেখার লিংক শেয়ার করেছি। আশা করছি এর মাধ্যমে আপনি খুব সহজেই খেলা দেখতে পাচ্ছেন। তবে অনেক সময় ওয়েবসাইট থেকে খেলা দেখে অনেক মজা পান না। তাই এই পর্যায়ে আমরা কিছু মোবাইল অ্যাপ্লিকেশনের লিংক শেয়ার করব।

১। Rabbithole – এটি প্রথমত জি- টিভির পার্শ কোম্পানি হিসেবে আত্বপ্রকাশ করলেও পরবর্তীতে সম্পূর্ন আলাদা হয়ে গেছে। বাংলাদেশী ও বিদেশী যেকোন খেলা দেখার সবচেয়ে বড় মাধ্যম র‍্যাবিটহোল মোবাইল এপ্লিকেশন। তবে সমস্যা হচ্ছে এই মোবাইল অ্যাপ্লিকেশন থেকে ফ্রিতে খেলা দেখা যায় না। টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনে তারপর খেলা দেখতে হবে।

আপনার মোবাইলে রেবিটহোল মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

২। YuppTV – ইয়াপ হচ্ছে ইন্ডিয়া সর্ববৃহৎ মোবাইল ইন্টারটেইনমেন্ট অ্যাপ্লিকেশন গুলোর মধ্যে অন্যতম একটি। দেশি বিদেশি অনেক চ্যানেল সাপোর্ট করে এই মোবাইল অ্যাপ্লিকেশন। আপনার কাঙ্খিত ফুটবল ম্যাচ টি যে চ্যানেলে দেখায় আশা করছি সে চ্যানেলটি খুঁজে পাবেন এখানে।

আপনার মোবাইল কিংবা ল্যাপটপে সরাসরি টিভি দেখতে ভিজিট করুন https://www.yupptv.com/livetv অথবা  আপনার মোবাইলে টিভি মোবাইল অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৩। JioTV – ইন্ডিয়ার আরেকটি সর্ববৃহৎ মোবাইল ইন্টারটেইন্টমেন্ট অ্যাপ্লিকেশন হচ্ছে জিও টিভি। ১৫ টির বেশী ভাষা ও ৬০০ এর বেশি টিভি চ্যানেল সাপোর্ট নিয়ে এটি ইন্ডিয়ার বর্তমানে সর্ববৃহৎ লাইভ টিভি স্ট্রিমিং মোবাইল অ্যাপ্লিকেশন। তবে জিও টিভি বেশিরভাগ চ্যানেলে প্রিমিয়াম অর্থাৎ দেখতে হলে সাবস্ক্রিপশন কিনতে হবে।

আপনার মোবাইলে জিও টিভি মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৪। Robi Mysports – উপরে আমরা যেটি মোবাইল অ্যাপ্লিকেশনগুলোর কথা বলেছি তার বেশিরভাগই ইন্ডিয়ান. আপনি যদি আমাদের দেশীয় মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে চান সেক্ষেত্রে রবি মাই স্পোর্টস ভালো একটি অপশন হতে পারে।

এই অ্যাপ্লিকেশনের বেশিরভাগ চ্যানেল ফ্রিতে দেখা যায় তবে কিছু কিছু চ্যানেল এবং প্রোগ্রাম দেখতে হলে সাবস্ক্রিপশন কিনতে হবে। যেহেতু এটি রবি এবং এয়ারটেল কোম্পানির প্রোডাক্ট তাই আপনি খুব সহজে সিমের ব্যালেন্স এর মাধ্যমে সাবস্ক্রিপশন কিনতে পারবেন।

আপনার মোবাইলে রবি মাই স্পোর্টস অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

৫। Bioscop – বায়োস্কপ গ্রামীণফোনের একটি ডিজিটাল প্রোডাক্ট। মূলত এন্টারটেইনমেন্ট এর জন্য লঞ্চ করা হলেও বর্তমানে খেলা দেখার সুযোগ রয়েছে মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে।

তবে খেলা দেখতে হলে আপনাকে গুনতে হবে সাবস্ক্রিপশন ফি। যেহেতু এটি গ্রামীণফোনের প্রডাক্ট তাই খুব সহজেই গ্রামীন সিমের ব্যালেন্স থেকে সাবস্ক্রিপশন ক্রয় করা যায়। এছাড়াও বিকাশ রকেট নগদ সহ অন্যান্য মোবাইল ব্যাংকিং সুবিধাও রয়েছে।

আপনার মোবাইলে বায়োস্কোপ মোবাইল এপ্লিকেশনটি ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন

সরাসরি খেলা দেখার সফটওয়্যার

উপরে আমরা অনলাইনে খেলা দেখার লিংক শেয়ার করেছি এছাড়াও সরাসরি খেলা দেখার সফটওয়্যার এর নাম ও লিংক সহ উল্লেখ করেছে। তবে সব খেলায় সব সফট্ওয়ারে দেখা নাও যেতে পারে। আপনি যে ফুটবল ম্যাচ টি দেখতে চান উপরে দেয়া লিঙ্কে একটা একটা করে যাচাই করে দেখতে হবে কোন লিংকে সেই ম্যাচটি দেখা যাচ্ছে।

তবে উপরের লিঙ্কগুলি ছাড়াও নিচে আমরা আরো কিছু লিংক শেয়ার করার চেষ্টা করছি। চাইলে এই লিঙ্ক গুলোতে ভিজিট করে দেখতে পারেন।

  1. http://livetv.com.bd
  2. https://fc.live-yalla-shoot.com
  3. http://fileserver.ebox.live

বহুল জিজ্ঞাসিত প্রশ্নসমূহ

প্রশ্ন – ফ্রিতে খেলা দেখার উপায় কি?

উত্তর – উপরে আমরা অনলাইনে খেলা দেখার লিংক শেয়ার করেছি এবং যে মোবাইল অ্যাপ্লিকেশন গুলোর নাম বলেছি তার বেশিরভাগ গুলাতেই ফ্রি এবং পেইড উভয় ফিচার রয়েছে। অর্থাৎ কিছু কিছু চ্যানেল ফ্রিতে দেখতে পারবেন আবার কিছু কিছু জানেন সাবস্ক্রিপশন কিনে দেখা লাগবে। আপনি যে ফুটবল ম্যাচ টি দেখতে চাচ্ছেন যদি ফ্রি চ্যানেল এর অন্তর্ভুক্ত হয় তাহলে সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন।

প্রশ্ন – এই লিংকগুলো কি কাজ করবে?

উত্তর – উপরে আমরা অনলাইনে খেলা দেখার লিংক শেয়ার করেছি তা 100% কাজ করবে। আমরা নিজেরা এই লিংকগুলো ব্যবহার করে বিভিন্ন ফুটবল ও ক্রিকেট ম্যাচ দেখে থাকি তাই আপনি চিন্তা করার কোনো কারণ নেই।

প্রশ্ন – এই ওয়েবসাইটগুলোতে খেলা দেখা কি নিরাপদ?

উত্তর – অবশ্যই নিরাপদ! উপরে আমরা অনলাইনে খেলা দেখার লিংক শেয়ার করেছি তার প্রত্যেকটি বিশ্বাসযোগ্য এবং প্রতিদিন হাজার হাজার মানুষ এই ওয়েবসাইটগুলোতে কে খেলা দেখে। তাই আপনি নিশ্চিন্তে ওয়েবসাইটগুলো ব্যবহার করতে পারেন।

অনলাইনে খেলা দেখার লিংক

উপরে আমরা নিয়ে অনলাইনে খেলা দেখার লিংক, মোবাইলে লাইভ খেলা দেখার উপায় আলোচনা করার চেষ্টা করেছি আশা করছি ব্লগ টি আপনাদের উপকারে এসেছে এবং আমরা যে লিঙ্কগুলো শেয়ার করেছি তার মাধ্যমে আপনি খেলা দেখতে পারছেন। তার পরেও যদি খেলা দেখতে কোনরকম সমস্যা হয় তাহলে এই পোষ্টের কমেন্ট বক্সে জানাতে পারেন আমরা দ্রুত সময়ের মধ্যে ইমেইলে লিংক পাঠানোর চেষ্টা করব

আমরা নিয়মিত এই ধরনের টিপস ও ট্রিক্স নিয়ে পোস্ট করে থাকি ভালো লাগলে আপনার বন্ধুও প্রিয়জনদের সাথে শেয়ার করতে পারেন এবং ওয়েবসাইটের অন্যান্য ব্লগ পোষ্ট গুলো পড়ার অনুরোধ রইল। ধন্যবাদ

আরো পড়ুন – ফুটবল খেলা লাইভ টিভি 2022, অনলাইনে খেলা দেখার সফটওয়্যার

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Comment