ফুটবল খেলা লাইভ টিভি 2022, অনলাইনে খেলা দেখার সফটওয়্যার

ফুটবল খেলা লাইভ টিভি

হ্যালো বন্ধুরা। ফুটবল খেলা দেখতে আমরা কে না পছন্দ করি। কিন্তু অনেক সময় কাজের ব্যস্ততার কারণে বা বাসায় টিভি না থাকায় মোবাইলে খেলা দেখতে হয়। কিন্তু মোবাইলে ফুটবল খেলা দেখার নিয়ম আমরা অনেকেই জানিনা। অনলাইনে অনেক মোবাইল অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট রয়েছে যার মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে ফুটবলের সকল ম্যাচ দেখতে পারেন।

ফুটবল খেলা লাইভ টিভি
ছবি – ফুটবল খেলা লাইভ টিভি

আজকে আমরা মূলত ফুটবল খেলা লাইভ টিভি, অনলাইনে খেলা দেখার সফটওয়্যার নিয়ে আলোচনা করব। আমরা যে কয়টি ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন নিয়ে আলোচনা করব তার বেশিরভাগই ফ্রী এবং সবগুলো ওয়েবসাইট 100% কাজ করবে। চলুন তাহলে দেরি না করে আলোচনা শুরু করা যাক।

মোবাইলে ফুটবল খেলা দেখার নিয়ম

এই পর্যায়ে আমরা মোবাইলে ফুটবল খেলা দেখার নিয়ম নিয়ে আলোচনা করব। মোবাইলে ফুটবল খেলা দেখার জন্য অনেক সফটওয়্যার রয়েছে কিন্তু সবগুলো সফটওয়্যার ভালোভাবে কাজ নাও করতে পারে। তাই আজকে আমরা আপনাদের জন্য ফুটবল খেলা লাইভ টিভি লিস্ট নিয়ে এসেছি। আশা করছি এই লিস্টের সব গুলো এপ্লিকেশন ও লিংক কাজ করবে।

ফুটবল খেলা লাইভ টিভি
র‍্যাবিটহোল

Rabbithole – যারা অনলাইনে মাঝে মাঝে খেলা দেখেন তারা খুব ভাল করেই এই মোবাইল অ্যাপ্লিকেশনটি সাথে পরিচিত থাকার কথা। যেকোনো ধরনের ফুটবল কিংবা ক্রিকেট ম্যাচ সরাসরি দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম গুলোর মধ্যে একটি হচ্ছে রেবিট হোল।

কিছু কিছু টিভি চ্যানেল ফ্রিতে দেখা যায় তবে বেশিরভাগ টিভি চ্যানেল প্রিমিয়াম ভার্সনের জন্য লক করা থাকে। আপনি যে ফুটবল ম্যাচ টি দেখতে চান সেটি যদি কোন প্রিমিয়াম টিভি চ্যানেলে দেখায় সেক্ষেত্রে সাবস্ক্রিপশন কিনতে হবে। র্যাবিটহোল মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ফুটবল খেলা লাইভ টিভি
ইয়াপ টিভি

Yupp Tv – অনলাইনে ফুটবল ম্যাচে দেখার আরেকটি বড় মোবাইল অ্যাপ্লিকেশন হচ্ছে ইয়াপ টিভি। বেশিরভাগ ক্রিকেট এবং ফুটবল ম্যাচ দিতে দেখা যায় এই মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে। অন্যান্য মোবাইল অ্যাপ্লিকেশনের সাথে এর মূল পার্থক্য আছে হচ্ছে মোবাইল অ্যাপ্লিকেশন এ এড শো করে না।

তাই খুব সহজে কোন ঝামেলা ছাড়াই ফুটবল ম্যাচ দেখতে পারবেন। ইয়াপ মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ফুটবল খেলা লাইভ টিভি
জিও টিভি

JioTV – ইন্ডিয়ার সবচেয়ে বড় অনলাইন প্লাটফর্ম গুলোর মধ্যে একটি হচ্ছে জিও টিভি। ১৫ টির বেশী ল্যাঙ্গুয়েজ ৮০০ এর বেশি টিভি চ্যানেল সহ এই মোবাইল অ্যাপ্লিকেশনটিতে সব পাবেন। যেসব চ্যানেলে ক্রিকেট এবং ফুটবল ম্যাচ দেখে তার বেশিরভাগ চ্যানেল এই মোবাইল অ্যাপ্লিকেশনে খুঁজে পাবে।

ফ্রি ভার্সন নির্দিষ্ট কয়েকটি টিভি চ্যানেল ও প্রোগ্রাম দেখতে পারবেন। জিও টিভি মোবাইল অ্যাপ্লিকেশন নিয়ে বিস্তারিত জানতে এবং মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ফুটবল খেলা লাইভ টিভি
বায়োস্কোপ লাইভ টিভি

Bioscop – বায়োস্কোপ অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ বাংলাদেশী দেবর অপর দ্বারা তৈরি। বাংলাদেশ টেলিকম কোম্পানি গ্রামীণফোন এ অ্যাপ্লিকেশনটি পরিচালনা করে। মূলত এন্টারটেইনমেন্ট এর জন্য তৈরি করা হলেও বেশিরভাগ ক্রিকেট এবং ফুটবল ম্যাচ ফ্রিতে দেখা যায় অ্যাপ্লিকেশনটিতে।

এছাড়াও খুব সহজে গ্রামিন সিমের সাহায্যে সাবক্রিপশন কেনা যায়। বায়োস্কোপ মোবাইল এপ্লিকেশনটি ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন

ফুটবল খেলা লাইভ টিভি
রবি মাইস্পোর্টস

Robi Mysports – রবি মাই স্পোর্টস বাংলাদেশি টেলিকম কোম্পানির রবি এয়ারটেল এর একটি ডিজিটাল প্রোডাক্ট। স্পোর্টস অসাধারণ একটি অ্যাপ্লিকেশন। দেশী-বিদেশী সকল ক্রিকেট ও ফুটবল ম্যাচ খুব সহজ এবং স্বল্প খরচে দেখতে পারবেন এই অ্যাপ্লিকেশনটিতে।

এছাড়াও সম্পূর্ণ ফ্রিতে সকল ম্যাচের লাইভ স্কোর আপডেট জানতে পারবেন এই মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে। রবি মাই স্পোর্টস অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ফুটবল খেলা লাইভ টিভি

এ পর্যায়ে আমরা ফুটবল খেলা লাইভ টিভি নিয়ে আলোচনা করব। আপনারা অনেকেই হয়ত জানেন অনলাইনে কিছু আইপিটিভি বা ওয়েবসাইট রয়েছে যেগুলোতে ফ্রিতে অনেক টিভি চ্যানেল এবং প্রোগ্রাম দেখা যায়।

আজকে সেরকমই কিছু নামকরা আইপিটিভি নিয়ে আলোচনা করব যেগুলোতে ফুটবল খেলার সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন।

  1. https://fc.live-yalla-shoot.com
  2. /http://livetv.com.bd/
  3. http://fileserver.ebox.live/
  4. https://www.rangdhanu.live/
  5. https://jagobd.com/

উপরের এই ৫ টি লিংক থেকে লাইভ ফুটবল ম্যাচ দেখতে পারবেন। যেহেতু সম্পূর্ণ ফ্রিতে খেলা দেখার ব্যবস্থা করে দিচ্ছে তাই কিছু এড শো করতে পারে। এড আসলে কেটে দিয়ে খেলা দেখতে পারবেন।

সম্পূর্ন ফ্রিতে ফুটবল খেলা দেখার নিয়ম

উপরে আমরা যেসব মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইটের লিংক দিয়েছি তা থেকে ফ্রিতে ফুটবল ম্যাচ সরাসরি দেখতে পারবেন।

ধাপ ১ – প্রথমেই আপনার মোবাইলে ব্রাউজারটি ওপেন করে নিন।

ধাপ ২ – এরপর নিচের দেয়া লিংক গুলো একটা একটা করে ট্রাই করুন। আপনি যে ম্যাচ দেখতে চাচ্ছে সে চ্যানেল কোন লিংকে পাওয়া যায়। নিচের প্রত্যেকটা লিংক ই ১০০% কাজ করবে। তাই হতাশ না হয়ে শুরু থেকে একটা একটা করে লিংক ট্রাই করতে থাকুন।

  • https://fc.live-yalla-shoot.com/http://livetv.com.bd/
  • http://fileserver.ebox.live/
  • http://fileserver.ebox.live/
  • https://www.rangdhanu.live/
  • https://jagobd.com/

ধাপ ৩ – যেহেত্য এর বেশিরভাগ লিংকে ই ফ্রি তে খেলা দেখাবে তাই অনেক বেশি এড শো করতে পারে। আপনি যদি এড ছাড়া খেলা দেখতে চান সেক্ষেত্রে ক্রোম ব্রাউজার এর পরিবর্তে ব্রেভ ব্রাউজার ব্যবহার করতে হবে। ব্রেভ ব্রাউজার এ বিল্ট ইন এড ব্লকার আছে তাই কোন এড শো করবে না।

মোবাইলে ব্রেভ ব্রাউজার ডাউনলোড করুন

ডেস্কটপে ব্রেভ ব্রাউজার ডাউনলোড করুন

ফুটবল খেলা লাইভ টিভি

উপরে আমরা সম্পূর্ণ ফ্রিতে ফুটবল খেলা দেখার নিয়ম ও ফুটবল খেলা লাইভ টিভি নিয়ে আলোচনা করার চেষ্টা করেছি। আশা করছি আমরা যে মোবাইল অ্যাপ্লিকেশান ও ওয়েবসাইট এর নাম বলেছি সেগুলো ব্যবহার করে খুব সহজেই পেতে খেলা দেখতে পারবেন।

তারপরেও খেলা দেখতে কোন সমস্যা হলে এই পোষ্টের কমেন্ট বক্সে জানান আমরা আপনার ইমেইলে লিংক শেয়ার করবো।

আরো পড়ুন – নতুন vidmate ডাউনলোড করুন, গান ডাউনলোড করা ভিটমেট 2022

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Comment