নতুন vidmate ডাউনলোড করুন, গান ডাউনলোড করা ভিটমেট 2022

নতুন vidmate ডাউনলোড করুন

এমন কি কখনো হয়েছে আপনি ইউটিউব কিংবা ফেসবুকে একটি সুন্দর ভিডিও দেখছেন আর ডাউনলোড করতে ইচ্ছা করছে কিন্তু পারছেন না। বর্তমানে আমরা অনলাইনে অনেক ভিডিও দেখি কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে চাইলেও সব ভিডিও সরাসরি ডাউনলোড করা যায় না। আই আমরা আজকে এমন একটি সিস্টেম এর কথা বলবো যার সাহায্যে খুব সহজেই যেকোন সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

নতুন vidmate ডাউনলোড
ছবি – নতুন vidmate ডাউনলোড

আজকে আমরা  নতুন vidmate ডাউনলোড করুন, গান ডাউনলোড করা ভিটমেট নিয়ে বিস্তারিত আলোচনা করবো। ভিটমেট কিভাবে ইন্সটল করবেন এবং ভিটমেট দিয়ে কিভাবে গান ডাউনলোড করবেন এইসব থাকবে আজকের আলোচনায়। 

ভিটমেট কি? vidmate কিভাবে কাজ করে

নতুন vidmate ডাউনলোড করার নিয়ম নিয়ে বিস্তারিত জানার আগে আমরা সংক্ষেপে আলোচনা করবো ভিটমেট কি এর উপর।

ভিটমেট কি – ভিটমেট এক বিশেষ ধরনের মোবাইল এপ যার সাহায্যে খুব সহজেই যেকোন সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক, ইউটিউব কিংবা ইন্সটাগ্রাম থেকে যেকোন ভিডিও সহজেই ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডের সময় আপনার হাতে অনেক গুলো অপশন আসবে।

আপনি চাইলে অডিও, ভিডিও কিংবা এমপি৩ ফরম্যাটে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও ভিটমেটের বিল্ট ইন অডিও ও ভিডিও প্লেয়ার রয়েছে। 

নতুন vidmate ডাউনলোড

নতুন vidmate ডাউনলোড

এই পর্যায়ে আমরা নতুন vidmate ডাউনলোড করার নিয়ম আলোচনা করবো। ভিটমেট মোবাইল এপ আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না। যেহেতু ইউটিউব ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা গুগল এলাউ করে না তাই গুগল প্লে স্টোরে আপনি এই এপটি খুজে পাবেন না। 

নতুন vidmate ডাউনলোড করার জন্য আপনার হাতে দুইটা অপশন রয়েছে। 

  1. সরাসরি ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন 
  2. থার্ড পার্টি কোন ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড করতে পারেন। 

আমরা নিচে দুইটা পদ্ধতি নিয়েই আলোচনা করবো। 

ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড 

প্রথমে আপনার মোবাইলের ব্রাউজারে https://www.vidmateapp.com/downloading2 এই লিংক টি কপি করে ব্রাউজ করুন। এরপর উপরে দেখানো ছবির মত একটা পেজ ওপেন হবে এবং অটোমেটিক ডাউনলোড শুরু হয়ে যাবে। কোন কারনে ডাউনলোড শুরু না হলে Click to restart এই বাটনে ক্লিক করুন। 

নিচের বাটনে ক্লিক করে ফাইলটি ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে নিন। 

অফিশিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড

থার্ড পার্টি ওয়েবসাইট থেকে নতুন vidmate ডাউনলোড

ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে কোন ভার্শনটি ডাউনলোড করবেন সে অপশন থাকে না। অর্থাৎ আপনি যদি কোন নির্দিষ্ট ভার্শন ডাউনলোড করতে চান সেই অপশন আপনার হাতে থাকে না। 

এক্ষেত্রে আপনি চাইলে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড না করে থার্ড পার্টি ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন। তবে সব থার্ড পার্টি ওয়েবসাইট থেকে ডাউনলোড করা ঠিক নয় কেননা সেক্ষেত্রে ভাইরাস থাকার সম্ভাবনা থাকে। 

আপনারা চাইলে https://apktom.com/android-apps/HD-Video-Downloader-and-Live-TV-VidMate/ এই লিংকটি ব্যবহার করে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারেন। এই ওয়েবসাইটটি বিশ্বস্ত এবং আপনার মোবাইলের কোন ক্ষতি করবে না।

নতুন vidmate ডাউনলোড

নতুন vidmate ডাউনলোড

উপরের লিংকে ক্লিক করার পর এইরকম একটি বাটন দেখতে পাবেন। বাটনে ক্লিক করে খুব সহজেই ভিটমেট অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন।

Vidmate গুগল প্লে স্টোরে পাওয়া না কেন

উপরে আমরা নতুন vidmate ডাউনলোড করার নিয়ম নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। যেমনটা আপনারা দেখেছেন গুগল প্লে স্টোর থেকে ভিটমেট অ্যাপ টি ডাউনলোড করা যায় না। এর মূল কারণ হচ্ছে গুগল সোশ্যাল মিডিয়া থেকে অডিও বা ভিডিও ডাউনলোড করা অনুমোদন দেয় না। 

তাই যে সকল সফটওয়্যার বা মোবাইল অ্যাপ্লিকেশন সোশ্যাল মিডিয়া থেকে অডিও বা ভিডিও ডাউনলোড করার জন্য ব্যবহার করা হয় সেগুলো গুগল প্লে স্টোরে পাওয়া যায় না।

ভিটমেট দিয়ে মুভি ডাউনলোড

যারা ইতোপূর্বে ভিটমেট মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেছেন তারা খুব ভালোভাবেই জানেন ভিটমেটে সব নতুন নতুন মুভি ডাউনলোড করা যায়। যেকোনো হিন্দি বা ইংলিশ মুভি সবার আগে ভিটমেটে চলে আসেন।

আপনি চাইলে ভিটমেট অ্যাপ টি ডাউনলোড করে খুব সহজেই যেকোন মুভির সবার আগে দেখে নিতে পারেন। এছাড়াও দেশি-বিদেশি যে কোনো ভালো মুভি ভিড মেট দেখতে পাওয়া যায় এবং চাইলে ডাউনলোড করে রাখা যায়।

ভিটমেট মোবাইল অ্যাপ টি ডাউনলোড করতে চাইলে নিচের বাটনে ক্লিক করুন।

অফিশিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড

গান ডাউনলোড করা ভিটমেট

উপরে আমরা নতুন vidmate ডাউনলোড করুন, গান ডাউনলোড করা ভিটমেট নিয়ে আলোচনা করার চেষ্টা করেছি। আশা করছি এই লোকটি আপনাদের ভাল লেগেছে। আমরা নিয়মিত এই ধরনের টিপস ও ট্রিক্স নিয়ে আলোচনা করার চেষ্টা করে থাকে। আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধু ও প্রিয়জনদেরও সাথে শেয়ার করতে পারেন।

এছাড়াও আপনার কোন প্রশ্ন বা মতামত থাকলে এই পোষ্টের কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা খুব দ্রুত সময়ের মধ্যে উত্তর দেয়ার চেষ্টা করব।

আরো পড়ুন – টিকটক থেকে কিভাবে ইনকাম করা যায় | tiktok থেকে টাকা ইনকাম সহজ উপায়

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Comment