শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা ফেসবুক ক্যাপশন

শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

বিয়ে মানুষের জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ একটি বিষয়। এখানে ভালোবাসা এবং আবেগ অনুভূতি দিয়ে সম্পর্ক তৈরি হয়। অনেকেই শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা সম্পর্কে গুগলো সার্চ করে থাকেন। আজকে আমরা শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা সহ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বাণী মেসেজ উক্তি স্ট্যাটাস নিয়ে বিস্তারিত আলোচনা করব। আশা করছি আর্টিকেলটি আপনাদের ভালো লাগবে।

আরো পড়ুন – ছেলেদের ফেসবুক স্ট্যাটাস – স্মার্ট ছেলেদের ফেসবুক স্ট্যাটাস

নিজের শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

১। এই বিশেষ দিনে তোমাকে জানাই এই দিনটি বছরের পর বছর তোমার জীবনে ফিরে আসুক। শুভ বিবাহ বার্ষিকী!

২। আমাদের ভাগ্য ভালো বলে একে অপরের সাথে সংযুক্ত নই আমাদের মনও একে অপরের সাথে সংযুক্ত থাকে কারণ আমরা কেবল সামী বা স্ত্রী নই। আমরা একে অপরের ভালো বন্ধু শুভ বিবাহ বার্ষিকী!

৩। আমার সব অনুভূতি সেদিন যেন হঠাৎ করে তাদের চেতনা ফিরে পেল যেদিন আমি পেলাম তোমায় আমার করে। সেদিন আমার আকাশে খুশির বৃষ্টি এলো। শুভ বিবাহ বার্ষিকী!

৪। আমাদের ছোট সংসার তার আজ দু’বছর হয়ে গেল কিভাবে সময় গেল জানিনা। এত ভালোবাসা দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী!

৫। আজকের এই বিবাহ বার্ষিকীতে আমার শুভেচ্ছা সব সময় তোমার সাথে থাকবে আর কামনা করি আমরা দুজন দুজনে হাত ধরে যেন একশটা বছর কাটিয়ে দিতে পারি। যেভাবে আমরা একসাথে সব সমস্যার সমাধান করতে করতে এগিয়ে চলেছি ঠিক সেভাবেই যেন চিরটা কাল একসাথে চলতে পারি। শুভ বিবাহ বার্ষিকী!

৬। হয়তো আমাদের তেমন কিছুই নেই কিন্তু তোমার ভালোবাসা আমার খুশি থাকার জন্য যথেষ্ট। আমায় এতটা ভালোবাসার জন্য তোমাকে ধন্যবাদ শুভ বিবাহ বার্ষিকী!

৭। বছর গেল গড়িয়ে সময় গেল পেরিয়ে চলছে সময় যাক বছর বছর সঙ্গে থাকা। শুভ বিবাহ বার্ষিকী!

৮। আমি সেদিন কখনো ভুলবো না যেদিন তোমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। কারণ সেদিন থেকে আমি বুঝতে পেরেছিলাম ভালোবাসা কাকে বলে। বুঝতে পেরেছিলাম যে কাউকে ভালবাসলে কেমন লাগে। শুভ বিবাহ বার্ষিকী জান!

৮। আমি জীবনে অনেক কিছুই পেয়েছি তার মধ্যে সবচেয়ে দামি ছেলে তুমি। আমি চাই সারা জীবন তুমি আমার পাশে এরকম হাত ধরে থাকো শুভ বিবাহ বার্ষিকী!

৯। এ বিশেষ দিন আমি তোমাকে বলতে চাই তুমি আমার সমস্ত সুখের কারণ। শুভ বিবাহ বার্ষিকী!

আরো পড়ুন – শিলং তীর হিট নাম্বার, শিলং নাইট তীর ফেসবুক

শুভ বিবাহ বার্ষিকী উক্তি

১। দুজনের মধ্যে পারস্পারিক ভালোবাসার জন্য বিবাহের চেয়ে উত্তম আর কিছুই নেই। আপনাদের উভয়ের জন্য একটি সুন্দর বিবাহ বার্ষিকী কামনা করছি।

২। আগামী অনেক বছর এভাবেই দুজন একসাথে আপন হয়ে থাকুন। শুভ বিবাহ বার্ষিকী!

৩। অচেনা ভাবে আমরা শুরু করেছিলাম আমাদের জীবন কিন্তু এখন তুমি ধীরে ধীরে হয়ে উঠেছ আমার জীবনের অংশ। আজ তোমাকে ছাড়া জীবনে পথ চলা অসম্ভব সারা জীবন এভাবেই আমার হাত ধরে থেকো। শুভ বিবাহ বার্ষিকী!

৪। আজ সে বিশেষ দিনটি আবার ফিরে এসেছে যেদিন আমরা সাত পাকে বাঁধা পড়েছিলাম। তুমি আমার কাছে এখনো তেমন সেই বিষয়ে জায়গাতেই আছো আর চিরকাল থাকবে। শুভ বিবাহ বার্ষিকী!

৫। আজ থেকে অনেক বছর পরে ছোট্ট মেসেজটার হয়তো অস্তিত্ত থাকবে না। শুধু থাকবে আমাদের ভালোবাসা ঠিক যেমন প্রথম দিন ছিল। শুভ বিবাহ বার্ষিকী!

৬। আজকের এই বিশেষ দিনে আমি তোমাকে বলতে চাই তুমি আমার সব খুশির কারণ। যে ভালোবাসা তুমি দিয়েছো আমায় তা যেন সারা জীবন এভাবে অমলিন থাকে সোনা। আজকের এই বিশেষ দিনে তোমাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। এই দিনটি বছর বছর ফিরে আসো তোমাদের জীবনের শুভ বিবাহ বার্ষিকী!

৭। আমাদের ভাগ্যটাই শুধু পরস্পরের সাথে জোড়া নেই আমাদের মনটাও একে অপরের সাথে জুরে আছে। তোমাকে অনেক ভালোবাসি শুভ বিবাহ বার্ষিকী!

৮। আমার মনের সব অনুভূতি যেদিন হঠাৎ করে চেতনা ফিরে ফেলো সেদিন আমি দেখলাম তুমি আমার হাত ধরেছ। আজ সেই বিশেষ দিন শুভ বিবাহ বার্ষিকী!

৯। আমার জীবনে হয়তো অনেক না পাওয়া আছে কিন্তু তা সত্ত্বেও আমি পৃথিবীর সবচাইতে সুখী মানুষ। কারণ আমার জীবনের সেরা মানুষ তো আমি পেয়ে গেছি। লাভ ইউ ফর এভার শুভ বিবাহ বার্ষিকী!

১০। ঈশ্বর তোমার দের জীবন ভরিয়ে দিক আরো অনেক খুশিতে। বিবাহ বার্ষিকী শুভেচ্ছা।

১১। পৃথিবীর সবচেয়ে সুন্দর দম্পতির জন্য শুভেচ্ছ।র্বদা যেন তাদের জীবনে বসন্ত বিরাজ করে তোমাদের জীবন খুশিতে ভরে উঠুক শুভ বিবাহ বার্ষিকী!

আরো পড়ুন – আবেগী ফেসবুক আইডির নাম – facebook id name bangla

শুভ বিবাহ বার্ষিকী উক্তি বাংলা

১। জীবন আমাকে হয়তো আরো অনেক কারণ দিয়েছে খুশি থাকার কিন্তু আমি সবচেয়ে বেশি খুশি কারণ জীবন আমাকে তোমার মতন একটি উপহার দিয়েছে। শুভ বিবাহ বার্ষিকী!

২। একটি বাড়ি তৈরি হয় সাধারণত এইট বালি দিয়ে কিন্তু সেটি পকৃত অর্থে বাড়ি হয়ে উঠে হৃদয়ের পরশে। আমার বাড়িতে হোম সুইট হোম করে তোলার জন্য ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী!

৩। ভালোবাসা নিইয়ে চিরকাল এভাবেই আমার হাতটা শক্ত করে ধরে রাখো। তাহলেই আমরা আমাদের আশা সামনের সব বাধা বিপত্তি ঠেলে এগিয়ে যেতে পারবো আরো অনেক বছর। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও।

৪। জীবনে যা কিছু তোমরা চাও তা খুঁজতে গিয়ে লক্ষ্য রেখ কখনো যেন তোমাদের মাঝে ভালোবাসার নদী টি শুকিয়ে না যায়। তোমাদের আর বিবাহ বার্ষিকীতে এটাই আমার কামনা। শুভ বিবাহ বার্ষিকী!

৫। জীবন আমাকে দেওয়া সবচেয়ে দামি উপহার হল তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য পাওয়া। সেই দামি মুহূর্তটা জন্য আজ এক বছর পূর্ণ হল শুভ বিবাহ বার্ষিকী!

৬। যখন আমরা একসাথে নতুন জীবন শুরু করেছিলাম আমরা পরস্পরে কাছে চিনা ছিলাম না কিন্তু আজ আমরা কেউ করে জীবনসঙ্গী ভালবেসে সময় কাটিয়ে এসেছি। কামনা করি আমরা যেন চিরকালের এভাবেই একসাথে থাকতে পারি। লাভ ইউ শুভ বিবাহ বার্ষিকী বউ!

আরো পড়ুন – [৫০+] কাশফুল নিয়ে ফেসবুক ক্যাপশন, উক্তি, কবিতা, ছন্দ

শুভ বিবাহ বার্ষিকী বাণী বাংলা

১। যদি তুমি আমায় জিজ্ঞেস করো আমি এখন আগের মত তোমায় ভালোবাসি কিনা আমি বলব হ্যাঁ সোনা। যতই সময় যাক বয়স শেষ দিন অবধি আমি তোমায় ভালোবাসবো। তুমি আমার চির নতুন চেনা পরিচিত শুভ বিবাহ বার্ষিকী!

২। তোমাদের জীবন ভরে উঠুক আরো অনেক আনন্দ বিশেষ মুহূর্তে। তোমরা হয়ে উঠে চিরন্তন সুখী তোমাদের জানাই শুভ বিবাহ বার্ষিকী!

৩। আর যদি আমাদের আগে দেখা না হয় আগামীকাল হতো তবে আমি আবার তোমায় আমার মন দিয়ে বসতাম। কারণ আমরা পরস্পরের পরিপূরক শুভ বিবাহ বার্ষিকী!

৪। তোমাদের জীবন হয়ে উঠুক মধুময়। প্রতি বছর তোমাদের প্রেম আগের থেকে যেন আরো দ্বিগুণ হয়ে ওঠে। তোমাদের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাই শুভ বিবাহ বার্ষিকী!

৫। আমাদের জীবনে প্রতিদিন হয়ে ওঠুক আরো মধুময়। তোমাদের বিবাহ বার্ষিকীতে এই দোয়াই করি শুভ বিবাহ বার্ষিকী!

৬। তোমাদের জীবনের আকাশে ভালবাসার চাঁদ সবসময় উজ্জ্বল ভাবে আলো ছড়াক। শুভ্র শীতল জোছনা ছড়াক। তোমাদের জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দন। হ্যাপি অ্যানিভার্সারি।

৭। তোমাদের জীবনের বাকি এ বছরগুলো যেন এভাবেই হেসে খেলে তোমরা কাটিয়ে দিতে পারো। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। শুভ বিবাহ বার্ষিকী!

৮। তোমাদের দুজনকে একসাথে রাজ জোটক মনে হয়। এভাবেই যেন তোমাদের ভালোবাসা ক্রমশ বৃদ্ধি পায়। হ্যাপি অ্যানিভার্সারি।

৯। তোমাদের বিবাহিত জীবনের আরেকটা সুখময় বছর শুরু হতে চলছে। এরকম আরো অনেক বছর তোমরা একসাথে ভাগ করে নিও জীবনের সব দুঃখ এবং খুশি। শুভ বিবাহ বার্ষিকী!

১০। তোমাদের বিবাহ বার্ষিকীর জন্য আমার তরফ থেকে রইল অনেক শুভেচ্ছা। তোমাদের ভালোবাসা হোক চিরন্তন।

শুভ বিবাহ বার্ষিকী এসএমএস

১। তোমাদের ভালোবাসা যেন হয় গোলাপের মতো সুন্দর যে গোলাপের সব কাঁটা তার সৌন্দর্যে ঢাকা পড়ে যায়। হ্যাপি অ্যানিভার্সারি!

২। তোমাদের শুভ বিবাহ বার্ষিকীতে আমার শুভেচ্ছা সব সময় তোমাদের সাথে থাকবে। কামনা করি তোমরা দুজনে দুজনে হাত ধরে আরো এক হাজার বছর কাটিয়ে দাও। শুভ বিবাহ বার্ষিকী!

৩। দোয়া করছি তোমাদের সকল স্বপ্ন সত্যি হোক পূরণ হোক। সব তো ইচ্ছে পূরন হোক তোমাদের বিবাহ বার্ষিকীতে এই কামনাই করি। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও।

৪। নবজীবনে প্রথম বর্ষ তোমরা সফলভাবে কাটিয়েছো কামনা করি তোমাদের মধ্যে প্রেম যেন আরো একশ বছর থাকে। এতটাই সুখে থাকো। শুভ বিবাহ বার্ষিকী!

৫। ধন্যবাদ আমার জীবনে গভীর দুঃখ গুলো দিয়ে তোমার ভালোবাসা দিয়ে ভুলিয়ে দেওয়ার জন্য। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও শুভ বিবাহ বার্ষিকী!

৬। বিবাহের এত বছর পরেও তোমাদের মধ্যে ভালোবাসা চিরন্তন হোক সুখী হও তোমরা। শুভ বিবাহ বার্ষিকী!

৭। বছর গেল গড়িয়ে সময় গেল পেরিয়ে

চলছে করে সময় যাক আরো বছর সঙ্গে থাকা

শুভ বিবাহ বার্ষিকী!

৮। ভালোবাসা মানুষের সাথে কাটানোর সৌভাগ্য সবার হয় না তোমরা সেই সুযোগ পেয়েছো কামনা করি যেন এভাবে তোমাদের ভালোবাসা পেরিয়ে যায় অনেক বছর। ভবিষ্যতে যেন তোমরা একে অপরে হাত ধরে বাকিটুকু পথ চলতে সফল হও। শুভ বিবাহ বার্ষিকী!

৯। বছর ঘুরে সেদিন আবার উপস্থিত হলো যেদিন তোমরা পরস্পরের সাথে বিবাহ বন্ধন আবদ্ধ হয়েছিলে। দোয়া করছি তোমাদের জীবনযাত্রা যেন এরকম সুখেই চলে। শুভ বিবাহ বার্ষিকী!

শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বানী

১। আমার সবটুকু ভালোবাসা তোমার জন্য বিনামূল্যে তোমায় জানাই শুভ বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।

২। রাঙ্গামাটির দেশের মেয়ে ছাতনা তলায় দেখা

তোমায় দেখি নতুন করে আবার ভাবতে শেখা

তোমার চোখে পথ হারানো তোমার মধুর হাসি

অচিনপুরের রাজকুমারী তোমায় ভালোবাসি।

শুভ বিবাহ বার্ষিকী জান!

৩। শুভ বিবাহ বার্ষিকী সোনা! আমাদের বিবাহ বার্ষিকী আমি তোমার থেকে একটাই উপহার চাই কথা দাও আমায় যেভাবে ভালবেসে সেছ চিরকাল এভাবে ভালবাসবে। আমি তোমার থেকে আর কিছুই চাই না।

৪। শেক্সপিয়ারের মতোই দুনিয়াটা একটা নাট্যমঞ্চ আর আমরা বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করি। যদি তাই হয়ে থাকে তাহলে আমার জীবনের সবচেয়ে মূল্যবান চরিত্র হলো তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য অর্জন করা। আজ সেই বিশেষ দিন তোমাকে জানাই বিয়ের শুভেচ্ছা শুভ বিবাহ বার্ষিকী!

৫। নতুন জীবনে স্বাগতম ভুলিস না পুরনো ধন

তোদের বন্ধন অটুট থাকুক সারা জীবন

আমাদের পাশে রাখিস সারাক্ষণ

তোদের জন্য ভালোবাসা হৃদয়ের সবটুকু দোয়া করি সুখী হও বন্ধু।

শুভ বিবাহ বার্ষিকী!

৬। এই বিশেষ দিন আমি তোমাকে বলতে চাই তুমি আমার সমস্ত সুখের কারণ। তুমি আমাকে যে ভালবাসা দিয়েছিলে তা না হলে আমি আমার হয়ে যেত মরণ।

৭।  তোমাদের জন্য মনের সবটুকু ভালোবাসা দিয়ে দোয়া করি। তোমরা সুখী হও শুভ বিবাহ বার্ষিকী!

স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

১। মানুষের জীবনে সবচেয়ে দামি বন্ধন কোনটি জানো যখন হাতে হাত ধরে দুজনে পরিচিত সারা জীবনের জন্য কার্ড ছাড়া বেঁধে থাকবে। আমার জীবনে ভালোবাসা হয়ে আছো তুমি আর তোমার জীবনে আমি। শুভ বিবাহ বার্ষিকী!

২। আরো একটি বছর অপেক্ষা করে প্রতিদিন এই দিনটি যেন এই দিনে তোমার জন্য একটি নতুন সারপ্রাইজ থাকবে। সেটা নিয়ে এ কারণেই দিনটিতে তোমার সাথে আমার প্রথম দেখা হয়েছিল। প্রথম তোমার হাদিস স্পর্শ করেছিলাম তোমার চোখে প্রথম আমার চোখ পড়েছিল আজ সেই শুভ দিন। শুভ বিবাহ বার্ষিকী!

৩। তোমার হাতে হাত রেখে বহু বছর কাটিয়ে দিয়েছি আর এইভাবে অনেক বছর কাটিয়ে দিতে চাই। শুধু বেঁচে থাকার বছরগুলো না মৃত্যুর পরেও তোমার হাত ধরে বাঁকে জীবন কাটাতে চাই। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তমা!

৪। আমার হাতটি চিরদিনের মত শক্ত করে ধরে রাখুন তারপরে আমরা আরো অনেক বছর আমাদের সামনে আছে সমস্ত প্রতিবন্ধকতা গুলি এগিয়ে নিয়ে যেতে পারি। শুভ বিবাহ বার্ষিকী!

৫। জীবন হয়তো আমাকে সুখী হওয়ার অনেক কারণ আমি সবচেয়ে বেশি আনন্দিত কারণ জীবন আমাকে তোমার মত উপহার দিয়েছে। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও।

৬। আমি জীবনে অনেক কিছুই পেয়েছি তার মধ্যে সবচেয়ে দামি ছিল তুমি আমি চাই সারা জীবন আমার পাশে এরকম দামী হয়েই থাকো। শুভ বিবাহ বার্ষিকী!

৭। নতুন জীবনের নতুন অধ্যায়ে তোমাকে জানাই স্বাগতম। তোমার জীবনে দিনটি হাজার বার ফিরে আসুক বারবার পূর্ণতা পাক ভালোবাসা শুভ বিবাহ বার্ষিকী!

৮। আমি খুব ভাগ্যবান যে আপনার মত একজন স্বামী পেয়েছি। যে আমার প্রতি এত যত্নশীল এবং প্রেম নিবেদন করে আপনি আমার অনেক অনেক যত্ন নিবেন ভালোবাসবেন। শুভ বিবাহ বার্ষিকী প্রিয় স্বামী!

৯। প্রিয় স্ত্রী! স্ত্রী হিসেবে তুমি সবসময় আমাকে ভালবেসেছ দায়িত্ব পালন করেছ আমি তোমার হাত ধরেই বৃদ্ধ হতে চাই। শেষ নিঃশ্বাস তোমার কোলে শুয়ে ত্যাগ করতে চাই শুভ বিবাহ বার্ষিকী!

১০। আমরা হয়তো মূর্খ বিষয় নিয়ে লড়াই করেছি কিন্তু শেষ পর্যন্ত আমরা যে ভালোবাসা ভাগাভাগি করি সেটাই বিজয়ী হয়। শুভ বিবাহ বার্ষিকী!

বন্ধুর ভালোবাসা শুভ বিবাহ বার্ষিকী অভিনন্দন

১। আমার দেখা সবচেয়ে সুন্দর দম্পতির আজ বিবাহ বার্ষিকী। বিবাহের বার্ষিকেরা অনেক অনেক শুভেচ্ছা নিও শুভ বিবাহ বার্ষিকী!

২। দুঃখ আছে সুখ আছে আছে মিষ্টি জালা

এই দিনে সব পেয়েছ পরিয়েছে যখন বিয়ের  মালা

মাত্র কয়েকটি বছর পার হয়েছে

দোয়া করি বন্ধু এরকম আরো হাজারটা বছর তোমরা একে অপরকে ভালোবেসে পার করে দাও।

হ্যাপি অ্যানিভার্সারি।

৩। আজ সেই বিশেষ দিন যেদিন তোমার জীবনের একটি বিশেষ অধ্যায় শুরু হয়েছিল। তোমরা একে অপরকে এভাবেই সব সময় ভালবেসে আগলে রাখো শুভ বিবাহ বার্ষিকী!

৪। যদিও বিয়ের দাওয়াতটা দিতে ভুলে গেছো কিন্তু আমি তোমাদের সবার বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে ভুলিনি। শুভ বিবাহ বার্ষিকী!

৫। তাড়াতাড়ি আমাকে মামা হওয়ার সৌভাগ্য অর্জন করতে দাও। অনেক তো হলো অনেক বছর গেল এবার না হয় দুজন থেকে তিনজন হও। বিবাহ বার্ষিকীর অনেক শুভেচ্ছা নিও বন্ধু শুভ বিবাহ বার্ষিকী!

৬। মাঝে মাঝে ভাবি তোর মত মানুষের সাথে কিভাবে ভাবি সংসার করে। আমরা তো পালাতে গিয়েও পারছি না ভাবি আপনাকে জানাই সালাম খুবই ভালোবাসি শুভ বিবাহ বার্ষিকী!

শুভ বিবাহ বার্ষিকী ইসলামিক স্ট্যাটাস

১। শুভ বিবাহ বার্ষিক! আল্লাহ আপনাকে একে অপরের চিরসঙ্গী করুক এটাই দোয়া করব।

২। আপনার বিবাহের উপর আলোকিত করার জন্য আল্লাহর পবিত্র রহমত কামনা করছি। শোভনিকা বার্ষিকী!

৩। শুভ বিবাহ বার্ষিক! আমার ভালোবাসা আল্লাহ আমাদের বন্ধনকে চিরদিন মজবুত রাখুন ইনশাআল্লাহ।

৪। তোমরা উভয় ইসলামের পথে থাকো। বিবাহিত জীবন যাপন করো তোমাদেরকে জানাই বিবাহিত জীবনের শুভেচ্ছা শুভ বিবাহ বার্ষিকী!

৫। আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ যে আল্লাহ আমাকে আপনাকে উপহারস্বরূপ দিয়েছে। আমি আপনাকে চিরকাল আগলে রাখবো শুভ বিবাহ বার্ষিকী!

৬। সর্বদা মনে রাখবেন সুখেই একসাথে থাকা আল্লাহর পক্ষ থেকে এক ধরনের নিয়ামত। সারা জীবন একসাথে থাকার জন্য আল্লাহর কাছে দোয়া করুন। আপনাকে একটি আনন্দদায়ক বিবাহ বার্ষিকী কামনা করছি।

৭। মাশাল্লাহ এত বছর পরে তোমরা একে অপরের প্রেমে পাগল। আল্লাহতালা তোমাদেরকে হেদায়েত দান করুন সঠিক পথে এখন যা জান্নাতের দিকে নিয়ে যায় এবং জীবনকে আনন্দময় এবং সুন্দর করে তুলুক। শুভ বিবাহ বার্ষিকী!

৮। আমার দুনিয়া এবং আখেরাতের রানী আমি তোমাকে আমার ঈমানের জন্য ভালোবাসি। শুভ বিবাহ বার্ষিকী!

৯। একটি প্রেমময় দম্পতিকে আমি আন্তরিক অভিনন্দন জানাই। আল্লাহ আপনাকে এবং আপনার স্ত্রীকে রহমত বর্ষিত করুন। আপনারা দুজনেই সংসার করছেন আল্লাহ আপনাদের কারো দীর্ঘ বছর একসাথে থাকার তৌফিক দিক আমিন।

বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

মন্তব্য

আজকে আমরা শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা facebook ক্যাপশন সহ বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি আর্টিকেলটি ভালো লেগেছে। আর্টিকেলটি ভালো লাগলে ফ্রেন্ডস এবং ফ্যামিলির সাথে শেয়ার করতে পারেন এবং আর্টিকেল সম্পর্কে কোন মন্তব্য মতামত অথবা পরামর্শ থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন।

আমরা অতি শীঘ্রই রিপ্লে দেওয়ার চেষ্টা করব। বিভিন্ন ধরনের সব আপডেট ইনফরমেশন পেতে আমাদের ওয়েবসাইটটি বুক মার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন – 

Easy Teching

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Reply