আসল ভিটমেট চেনার উপায় । অডিও ভিডিও ডাউনলোড করুন সহজে

আসল ভিটমেট চেনার উপায়

সাধারনত সোশ্যাল মিডিয়া গুলো থেকে আমরা চাইলেই যেকোন অডিও বা ভিডিও ডাউনলোড করতে পারি না। কিন্তু আমাদের বিভিন্ন কাজে ফেসবুক, ইউটিউব থেকে অডিও বা ভিডিও ডাউনলোড এর প্রয়োজন পড়ে। আজকে আমরা একটি ফ্রি সফটওয়্যার নিয়ে কথা বলবো যার মাধ্যমে আমি ল্যাপটপ বা মোবিয়াল থেকে খুব সহজে যেকোন ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার অনেকগুলো সফটওয়্যার বর্তমানে অনলাইনে পাওয়া যায়। এর মধ্যে কিছু কাজ করে আবার কিছু কাজ করে না। আমারা মূলত ভিটমেট নিয়ে আলোচনা করবো। এটি বর্তমানে অনলাইন থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হিসেবে ধরা হয়। এখন আমরা জানবো আসল ভিটমেট চেনার উপায় ও ভিটমিট দিয়ে অডিও ভিডিও ডাউনলোড করার উপায়।

আরো পড়ুন: টিকটক থেকে কিভাবে ইনকাম করা যায় | tiktok থেকে টাকা ইনকাম সহজ উপায়

ভিটমেট কি?

আমরা চাইলেই সোশ্যাল মিডিয়া যেমন ফেইসবুক, ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারিনা। ভিটমেট এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে আপনি যেকোন ভিডিও খুব সহজে ডাউনলোড করতে পারবেন। তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই অরিজিনাল ভিটমেট ব্যবহার করতে হবে। আসল ভিটমেট ব্যবহার না করতে আপনার মোবাইল বা ল্যাপটপ এর ক্ষতি হতে পারে। এখন আমরা দেখবো আসল ভিটমেট চেনার উপায় এবং কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হয়।

আসল ভিটমেট ডাউনলোড

বর্তমানে অনলাইনে অনেক অনেক রকম ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করা যাচ্ছে। কিন্তু আসলে ভিটমেট সফটওয়্যার টি ব্যবহার না করলে আপনার মোবাইলে নানা রকম ভাইরাস প্রবেশ করতে পারে। যেমনটা আমরা আগে বলেছি আজকে আমরা আসল ভিটমেট চেনার উপায় সম্পর্কে জানবো। তাই আপনি চাইলে নিচের দেয়া বাটনে ক্লিক করে আসল ভিটমেট টি ডাউনলোড করে নিতে পারেন। তাহলে আর কোন সমস্যা হওয়ার কথা না। 

ভিটমেট ডাউনলোড করুন 

আসল ভিটমেট চেনার উপায়
ভিটমেট ডাউনলোড

উপরের বাটনে ক্লিক করলে আপনি সরাসরি ভিটমেট সফটওয়্যার ডাউনলোড পেইজে চলে যাবেন। সেখান থেকে সরাসরি ক্লিক করার মাধ্যমে ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করে নিতে পারবেন।

কোন কারনে যদি উপরের লিংকটি কাজ না করে তাহলে নিচের বাটনে দেয়া লিংকে ট্রাই করতে পারেন। এই বাটনে ক্লিক করেও আসলে ভিটমেট ডাউনলোড করতে পারবেন। 

ভিটমেট ডাউনলোড করুন 

ভিটমেট কেনো প্লেস্টোরে পাওয়া যায় না

আপনি যদি এই ভিটমেট সফটওয়্যারটি গুগল প্লে স্টোরে খোজেন তাহলে কখনো ই খুজে পাবেন না। কারন গুগল সাধারনত এমন সফটওয়্যার রাখে না যা ইউটিউব থেকে বা ফেইসবুক থেকে যেকোন গান বা ভিডিও ডাউনলোড করতে পারে। তাই আপনি যদি গুগল প্লে স্টোরে খোজে এই ভিটমেট সফটওয়্যারটি খুজে পাবেন না।  

আসল ভিটমেট চেনার উপায়
ছবি: ভিটমেট দিয়ে মুভি দেখুন [সংগৃহিত]

ভিটমেট দিয়ে মুভি ডাউনলোড করুন

এতক্ষন আমরা দেখলাম আসল ভিটমেট চেনার উপায়, আসল ভিটমেট ডাউনলোড করার উপায়, কিন্তু এখন আমরা ভিটমেট সফটওয়্যার এর খুব সুন্দর একটা ফিচার নিয়ে কথা বলবো আর তা হলো মুভি। আপনি চাইলে ভিটমিট এ ঢুকে মুভি সেকশনে গেলে নতুন নতুন সব মুভি দেখতে পাবেন। বিশেষ করে হিন্দি ও তামিল প্রায় সব মুভি ই মুক্তি পাওয়ার পর পর ই ভিটমেট এ পাওয়া যায়। অর্থাৎ আপনি চাইলে ভিটমেট দিয়ে খুব সহজে যেকোন মুভি অনলাইনে দেখতে পারবেন এবং ডাউনলোড ও করতে পারবেন। 

আরো পড়ুন: ইলেকট্রিক চুলার দাম 2022। ইলেকট্রিক চুলার বিদ্যুৎ খরচ ও সুবিধা অসুবিধা

শেষ কথা: আসল ভিটমেট চেনার উপায়

যেমনটা আমরা আগেও বলেছি সঠিক নিয়মে ডাউনলোড না করলে আপনার মোবাইলে ভাইরাস ঢুকতে পারে যা আপনার জন্য ক্ষতিকর। তাই আমাদের দেয়া লিংকে থেকে আসল ভিটমেট টি ডাউনলোড করুন। আজকে আসল ভিটমেট চেনার উপায় নিয়ে আলোচনা ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Comment