নগদ এড মানি অফার ২০২২ । নগদে এড মানি করে ২০০ টাকা আয় করুন যতখুশি

নগদ এড মানি অফার ২০২২

আসসালামু আলাইকুম বন্ধুরা। বর্তমানে বাংলাদেশে যেসকল মোবাইল ফাইনেন্সিং সিস্টেম আছে তার মধ্যে নগদ সবচেয়ে জনপ্রিয়। মূলত কাস্টমারদের ভালো সেবা ও তাদের সার্ভিস এর খরচ অন্য সবার চেয়ে কম হওয়াইয় এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। আজকে আমরা নগদের একটি স্পেশাল অফার নিয়ে আলোচনা করবো। আপনারা হয়তো অনেকেই জানেন নগদ প্রায় ই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষনীয় অফার নিয়ে আসেন। তার ই ধারাবাহিকতায় নগদ নতুন একটি অফার নিয়ে এসেছে তাদের গ্রাহকদের জন্য আর তা হলো নগদ এড মানি অফার ২০২২। আপনার সচল নগদ একান্টে ভিসা কার্ড এড করে ২০০০ টাকা এড মানি করলেই ইন্সট্যান্ট ২০০ টাকা বোনাস পাবেন। চলুন তাহলে এই অফার নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

নগদ এড মানি অফার
ছবি: নগদ এড মানি অফার

নগদ এড মানি অফার বিস্তারিত

নগদে ১ জুন থেকে শুরু করে ১৫ জুলাই পর্যন্ত ভিসা কার্ড সেভ করে ২০০০ টাকা এডমানি করলে ইন্সট্যান্ট ২০০ টাকা ক্যাশব্যাক পাবেন। তবে খেয়াল রাখতে হবে এই অফার শুধু মাত্র ভিসা কার্ড ব্যবহারকারী রা ই পাবেন। এচজাড়া এড মানি করার পূর্বে ভিসা কার্ডটি অবশ্যই সেভ করে নিতে হবে নয়তো ক্যাশব্যাক আসবে না। আরেকটি বিষয় হচ্ছে পূর্বে যদি এই কার্ড ব্যবহার করে থাকেন তাহলে এই অফার পাবেন না। অর্থাৎ এই অফার পেতে হলে অবশ্যই নতুন ভিসা কার্ড এড করতে হবে। আপনার যদি একাধিক ভিসা কার্ড থাকে তাহলে প্রত্যেকটি কার্ড সেভ করে এড মানি করার মাধ্যমে এই অফার পেতে পারেন। নিচে আমরা এই অফার নিয়ে আরো বিস্তারিত জানানোর চেষ্টা করছি।

জুতা তৈরির মেশিন দাম কত । স্যান্ডেল তৈরির মেশিন দাম । চামড়ার জুতা তৈরির প্রশিক্ষণ

নগদ এড মানি অফার

নগদ এড মানি অফার নিয়ে আমরা উপরে কিছুটা আলোচনা করেছি। এক্ষন আপনাদের মনে প্রশ্ন আসতে পারে সবাই কি এই অফার পাবেন। উত্তর হচ্ছে হ্যা, সকল নগদ গ্রাহক এই এড মানি অফার টি পাবেন এবং যতবার খুশি ততবার এই বোনাস নিতে পারবেন। তবে ভিন্ন ভিন্ন ভিসা কার্ড থেকে অফারটি নিতে হবে। অর্থাত একই ভিসা কার্ড থেকে একাধিকবার এই অফার কেউ নিতে পারবেন না। অনেকেই প্রশ্ন করেন নগস ইসলামিক একাউন্ট থেকে কি নগদ এড মানি অফার টি নেয়া যাবে। উত্তর হচ্ছে হ্যা, আপনার একাউন্টটি ইসলামিক হোক বা নরমাল হোক কোন সমস্যা নেই। আপনি যেকোন ধরনের একাউন্টেই নতুন ভিসা কার্ড এড করে এই অফারটি নিতে পারবেন।

নগদ এড মানি অফার নেয়ার নিয়ম

এতক্ষন আমরা নগদ এড মানি অফার নিয়ে বিস্তারিত জানার চেষ্টা করেছি। অফার নিয়ে বিস্তারিত ও কারা এই অফার পাবে এইসব কিছু জানানোর চেষ্টা করেছি। এখন আমরা এক নজরে নগদ এড মানি অফার নেয়ার নিয়ম নিয়ে বিস্তারিত আলোচনা করবো

  • এই অফার নেয়ার জন্য প্রথমত আপনার একটি সচল নগদ একাউন্ট থাকতে হবে। যদি নগদ একাউন্ট না থাকে তাহলে প্রথমত নগদ একাউন্ট খুলে নিন। ঘরে বসেই নগদ একাউন্ট খোলা যায় এখন। অনলাইনে দেখে নিজে নিজে ঘরে বসেই নগদ একাউন্ট খুলে নিতে পারেন।
  • নগদ একাউন্টে লগিন করার পর এড মানি অপশনে ক্লিক করলে দুইটা অপশন দেখতে পাবেন। কার্ড টু নগদ এবং ব্যাংক টু নগদ। আপনাকে কার্ড টু নগদ অপশন সিলেক্ট করতে হবে।
  • কার্ড টু নগদ অপশনে ক্লিক করার পর আপনার ইমেইল ও টাকার পরিমান জানতে চাইবে। ইমেইল এর ঘরে যেকোন একতি এক্টিভ ইমেইল দিলেই হবে আর টাকার এমাউন্টের ঘরে ২০০০ টাকা দিয়ে নেক্সট বাটনে ক্লিক করুন।
  • এরপরবর্তী ধাপে আপনার কার্ডের ডিটেইলস দিতে হবে। এক্ষেত্রে কার্ডে উল্লেখ করা আপনার নাম, কার্ড নাম্বার ও কার্ডের পেছনে ৩ লেটারের সিকিউরিটি কোডটি ব্যবহার করে কার্ডটি এড করে নিতে হবে।
  • কার্ড এড করার সময় নিচে একটি অপশন পাবেন সেভ করার। এই অফার পেতে হলে অবশ্যই কার্ডটি সেভ করতে হবে।
  • এরপর আপনার মোবাইলে একটি ওটিপি আসবে। ওটিপি ভেরিফিকেশনের পর নগদ একাউন্টে ২০০০ টাকা এড হয়ে যাবে। এবং কিছুক্ষন পর ই ক্যাশব্যাক বোনাস চলে আসার কথা। অর্থাৎ ক্যাশব্যাক সহ আপনার একাউন্টে সর্বমোট ২০২৫ টাকা এড হবে।

নগদ ক্যাশব্যাক অফার নেয়ার শর্ত

নগদে ক্যাশব্যাক অফার পেতে হলে আপনাকে কিছু শর্ত ফিলাপ করতে হবে। কারন এই অফারে কিছু নির্দিষ্ট শর্ত আছে যা ফলো না করলে আপনি এই বোনাস পাবেন না। চলুন তাহলে একনজরে নগদ ক্যাশব্যাক অফার নেয়ার শর্ত গুলো দেখে নেয়া যাক।

  1. প্রথম এবং প্রধান শর্ত হচ্ছে ভিসা (VISA) কার্ড থেকে এডমানি করতে হবে।
  2. ভিসা কার্ড এড করার ক্ষেত্রে খেয়াল রাখতে হবে পূর্বে যেনো এই কার্ডটি ব্যবহার করা না হয়। অর্থাৎ এই যে কার্ডটি পূর্বে এড করা হয়েছে সে কার্ডের মাধ্যমে এই অফার নিতে পারবেন না।
  3. এড মানি করার সময় টাকার এমাউন্ট এক্সেক্ট ২০০০ টাকা দিতে হবে। অর্থাৎ বোনাস পাওয়ার জন্য প্রথমবার ২০০০ টাকা ই এড মানি করতে হবে।
  4. কার্ডের ইনফরমেশন দিয়ে এড মানি করার সময় অবশ্যই কার্ডটি সেভ করতে হবে। কার্ড সেভ না করলে এই অফার টি পাবেন না।

চায়না থেকে পণ্য আমদানি করার নিয়ম। চীন থেকে পণ্য আমদানী করার নিয়ম ও খরচ

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Comment