মেয়ে পটানোর টিপস, মেয়ে পটানোর মেসেজ

মেয়ে পটানোর টিপস

রিলেশন করার জন্য আজকাল অনেকেই মেয়ে পটানোর সহজ উপায় খুঁজে থাকে। সত্যিকার ভালোবাসায় কিছু টিপস ফলো করলেই মেয়েরা পটে যায়। কেননা মেয়েরা খুব ভালোবাসা বা আবেগপ্রবণ হয়ে থাকে। মেয়ে পটানোর টিপস সম্পর্কে অনেকে গুগলে বিস্তারিত সার্চ করে থাকে। আজকে আমরা মেয়ে পটানোর টিপসহ মেয়ে পটানোর মেসেজ স্ট্যাটাস উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আরো পড়ুন – ইমোশনাল ইসলামিক স্ট্যাটাস, উক্তি, পোষ্ট, বানী

মেয়ে পটানোর টিপস মেয়ে পটানোর সহজ উপায়

নিজের প্রতি আকৃষ্ট করা- কোন মেয়েকে পটানোর কথা ভাববার আগে ভাবতে হবে কিভাবে তাকে আপনার প্রতি আকৃষ্ট করা যায়। কারণ মেয়েটি আপনার হাতে আকৃষ্ট না হলে তাকে পটানোর কঠিন হয়ে যাবে। এর জন্য আগে বুঝে নিন মেয়েটির পছন্দ কেমন সে অনুযায়ী নিজেকে প্রস্তুত করুন আশা করছি সফল হবেন।

সুন্দর ভাবে কথা বলা- মেয়েটির সাথে সুন্দর ভঙ্গিতে সুন্দর ভাষায় কথা বলার চেষ্টা করতে হবে। শুরুতেই মেয়েটির সঙ্গে যেকোনো বিষয়ে দুই থেকে তিন মিনিট কথা বলার চেষ্টা করুন। তারপর আস্তে আস্তে কথা বলার সময় বাড়াতে থাকুন। এবং লক্ষ রাখুন সে আপনার কথায় রেসপন্স করছে কিনা।

নিজেকে গোছানো অবস্থায় রাখা- আপনি যে পর্যায় বা পরিস্থিতিতে থাকেন না কেন কোন মেয়েকে নিজের প্রতি আকৃষ্ট করতে চাইলে সেই মেয়ের সামনে অবশ্যই নিজেকে একটু গোছানো অবস্থায় রাখতে হবে। যেমন উচ্চস্বরে কথা বলা যাবে না বা  চেচামেচি করা যাবে না। কারণ আর বদমেজাজি মানুষ সবাই অপছন্দ করে তাই সে মেয়েটির সামনে মিলে একটু সামলে রাখুন নিজেকে শান্ত রাখুন।

তবে শান্ত থাকার মানে এই নয় যে সবার থেকে আলাদা থাকতে হবে।সবার সঙ্গে মিলেমিশেই নিজেকে শান্ত ভদ্র রাখার চেষ্টা করতে হবে।

হাসিখুশি থাকা- অবশ্যই মেয়েটির সামনে সব সময় হাসিখুশি থাকতে হবে শুধুমাত্র মেয়েরাই না পৃথিবীর প্রত্যেকটা মানুষই হাসিখুশি থাকা মানুষগুলোকে একটু পছন্দ করে বা ভালোবাসে

চুল সেট করে রাখা- এলোমেলো চুল কেউই পছন্দ করেনা কারণ এলোমেলো চুলে পৃথিবী কোন মানুষকে ভালো লাগে না। চুলে বিভিন্ন স্টাইল করে না কাটলেও কোন সমস্যা নাই তবে আপনার চুল এলোমেলো করে রাখবেন না। এতে করে মেয়েটা আপনার প্রতি আপনার সেটা হবে না অনেক মেয়ে আছে ছেলেদের চুল পছন্দ করে তাই মেয়েদের সামনে সবসময় নিজের চুল সেট করে রাখবেন।

পরিষ্কার সুন্দর পোশাক পরুন– ময়লা পোশাক পরিহার করতে হবে। মানুষের পোশাক দেখে মানুষের বাহির থেকে মানুষ সম্পর্কে অনেক কিছু নির্ণয় করা যায় সে কতটা ভালো বা কতটা নোংরা। তাই কাউকে যদি আপনার প্রতি আকৃষ্ট করতে চান অবশ্যই ময়লা বা নোংরা পোশাক পরিহার করতে হবে।

পছন্দের মানুষের প্রতি যত্নশীল হওয়া- যত্নশীল পছন্দ মানুষ মেয়েরা একটু বেশি পছন্দ করে তাদের প্রতি কেউ একটু বেশি কেয়ার করলেই তাদের ভালো লাগে। তাছাড়া পছন্দের মানুষের প্রতি একটু যত্নশীল হলে ভালবাসাও বাড়ে কারণ মেয়েরা চায় তার পছন্দের মানুষটি তার প্রতি কেয়ারিং থাকুক এতে ভালোবাসা ও মজবুত হয়।

মেয়েদের পছন্দের গুরুত্ব দিন- তার মতামতের গুরুত্ব দিন। নারী হিসেবে তাকে সম্মান করুন। এমন স্বভাবের ছেলেদের প্রতি মেয়েরা দ্রুতই আকৃষ্ট হয়ে থঙ্কে।

বেশি বেশি প্রশংসা করুন- মেয়েটির কথায় কথায় তার প্রশংসা করতে হবে। কিন্তু সেটা যেন যুক্তিযুক্ত হয় সেদিকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে। মেয়েটি যে সব গুন আছে সেসব নিয়ে প্রশংসা করতে পারেন কারন অনেক মেয়ে আছে যারা অযথা মিথ্যা প্রশংসা পছন্দ করেনা। তবে বেশিরভাগই নিজের সম্পর্কে প্রশংসা করার আগে প্রাধান্য দিয়ে থাকে। পছন্দের মানুষের যেসব জিনিস পছন্দ নিয়ে প্রশংসা করতে পারেন।

ছোট উপহার দেওয়া- তার সাথে প্রথম দেখাতেই তাকে কিছু ছোট উপহার দিতে পারেন। কারণ মেয়েরা দামি উপহার থেকেও বেশি সময় গুরুত্বকে মূল্য দেয়। কোন দামি উপহার দিয়ে তাকে অপ্রস্তুত করে পরিস্থিতিতে ফেলা যাবে না। ছোট উপহারের মধ্যে বেস্ট হচ্ছে একগুচ্ছ গোলাপ ফুল। মেয়েরা ফুল খুব বেশি পছন্দ করে এছাড়াও আপনি চাইলে তাকে চকলেট কাচের চুড়ি বা এক পাতা টিপ একটা সুন্দর শাড়ি উপহার দিতে পারেন। সে আপনার প্রেমে পড়বেই।

অতিরিক্ত কথা না বলা- কোন মেয়ের সাথেই প্রথম দেখায় বেশি খোলাখুলি হওয়া যাবে না। প্রয়োজনে তুলনায় অতিরিক্ত কথা বলা যাবে না কারন মেয়েটি আপনাকে বাঁচাল ভাবতে পারে। তাছাড়া মেয়েরা প্রথমে কারো সাথে স্বাভাবিক হয়ে জানা ধীরে ধীরে দুজনে অনেক কথা বলতে পারবেন। তাই বেশিরভাগ সময় শ্রোতা নিজের ভাবমূর্তি ধরে রাখুন কিন্তু যদি দেখেন তখন আপনি নিজ থেকে কথা বলতে পারেন।

সুগন্ধি ব্যবহার করা- মেয়েরা সুগন্ধি খুব পছন্দ করে স্পেশালি যাকে পছন্দ করে তার কোন স্পেশাল স্মেল থাকলে সেটা মেয়েরা খুব স্বাচ্ছন্দ্যে গ্রহণ করে। তাই যখনই পছন্দের মানুষের সাথে দেখা করতে যাবেন অবশ্যই নিজের পছন্দের ভালো কোন পারফিউম ব্যবহার করে যাবেন। এদেশে আপনার কাছে আসতে বোধ দিধা করবে না।

প্রতিদিন খোঁজখবর নেওয়া- যদি প্রতিদিন দেখা না হয় তাহলে মেসেজ করে তার খোঁজখবর নিতে পারেন। তবে খোঁজখবর নিতে গিয়ে বিরক্ত করা যাবে না। কিছু কিছু বিষয় জানতে মেসেজ করুন যেমন সে ঠিকভাবে বাড়ি পৌঁছেছে কিনা তার শরীর কেমন আছে তার পরিবার কেমন আছে রাস্তায় কোন অসুবিধার মধ্যে পড়েছে কিনা। অসুবিধা পড়লে তাকে জানাতে ভুলবেনা এছাড়াও জরুরী কোন বিষয়ে প্রয়োজন আছে কিনা।

এবং অবশ্যই গুড মর্নিং এবং গুডনাইট লিখতে ভুলবেন না।

তার সাথে হ্যাঁ বলার প্র্যাকটিস করা- তার হাতে এবং তার নাতে না বলার অভ্যাস করতে হবে। কোন কিছু দুজনের মতামত এক না হলে ভুলেও বিতর্ক জড়ানো যাবে না। নিজেকে সঠিক প্রমাণ করার প্রচেষ্টায় না থেকে তাকে সুন্দরভাবে সঠিক রাস্তা অগ্রসর করতে হবে।

আরো পড়ুন – ছেলেদের ফেসবুক স্ট্যাটাস – স্মার্ট ছেলেদের ফেসবুক স্ট্যাটাস

ফেসবুকে মেয়ে পটানোর টিপস

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে একটিভ থাকেন না এরকম মানুষ খুব কম পাওয়া যায়। আজকাল স্কুল-কলেজের রিলেশনের চাইতেও ফেসবুকে বেশিরভাগ রিলেশন হতে লক্ষ্য করা যায়। তাই যদি আপনার পছন্দের মানুষটি অনলাইনে হয়ে থাকে। তাহলে আপনি কিভাবে সহজে তাকে পটাবেন সে সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করব।

১। ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে ই সাথে সাথে হাই-হ্যালো কি করছো বিজি কিনা বিএফ আছে কিনা এই ধরনের কথাগুলো একদমই বলা যাবে না। কারণ অপরিচিত কারো সাথে শুরুতেই এমন কথা মেয়েরা বলতে একদমই স্বাচ্ছন্দ বোধ করে না।

২। রিকোয়েস্ট পাঠানোর সাথে সাথে মেসেজ না করে সুযোগের অপেক্ষা করুন। কোন উৎসবের শুভেচ্ছা কে উপলক্ষ করতে পারেন বা জন্মদিন অথবা তার কোন মাইদের রিপ্লাই দিয়ে কথা বলা শুরু করতে পারেন। অল্প করে নেবে মেপে কথা বলবেন নিজের পার্সোনালিটি বজায় রাখবেন এতে করে মেয়েরা আকৃষ্ট হয়।

৩। লাইক এবং কমেন্ট করার বিষয়ে সব সময় লাভ রিয়েক্ট দিতে হবে। মেয়েরা সব সময় তাদের ছবি বা পোস্ট থেকে কোন রেয়েক্ট দিল তা লক্ষ্য করে। তাই তার যেকোনো পোস্টে রিয়াক্ট দিয়ে কমেন্ট করে তার নজরে আসতে হবে।

৪। লাইক অপশন এখন সত্যি ওল্ড ফ্যাশন হয়ে গেছে। তাই বিভিন্ন রিয়েক্ট দিতে শিখতে হবে কারণ মেয়েরা লাইক পাওয়ার থেকে লাভ বা কেয়ারই এক পেতে বেশি ভালোবাসে। তাদের কোন পোস্ট বা প্রোফাইল পিকচারে কমেন্ট করবেন সাথে তাকে আলাদা টেক্সট এর মাধ্যমে একটু প্রশংসা করতে পারেন।

৫। ধরেই তার ফোন নাম্বার চাইবেন না এতে করে ব্লক দেওয়ার অপশন থাকে। প্রথমে মেসেঞ্জারে নিজের পরিচিতি বাড়াতে পারে এক সময় ফ্রি হয়ে গেলে বুঝে যাবেন কখন নাম্বার চাইতে হবে।

৬। নিজের কোন পোস্ট বা পিকচার আপলোড করার সময় ভুলেও তাকে ট্যাগ করবেন না। কারণ মেয়েরা যে কারো থেকে ট্যাক পাওয়া পছন্দ করেনা। কিন্তু আপনি চাইলে বিভিন্ন মিম বা গ্রুপের পোস্টে কমেন্টে তাকে মেনশন করতে পারেন অনেকগুলো গ্রুপে থাকে আপনার লিস্টের কাকে মেনশন করতে চান।

যে আপনাকে ঘুরতে নিয়ে যাবে অথবা ট্রে্ট দিবে সে সব পোস্টে মেনশন করতে পারেন। এতে করে আস্তে আস্তে তার সাথে ভাব বিনিময় হবে।

৭। কখনো আপনার অতীতের বেদনা নিয়ে তার কাছে দুঃখ শেয়ার করবেন না। তাকে বুঝতে দেবেন না আপনি মনের দিক থেকে সরল কারণ সরল ছেলেদের সুযোগ বুঝে মেয়েরা ঠকায়। তাই অবশ্যই নিজেকে সব সময় স্মার্ট ভাবে উপস্থাপন করতে হবে।

মেয়ে পটানোর মেসেজ

১। মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে

তোমায় নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে

আমার তোমার জন্য আমার মনে চূড়ান্ত আশা

সারা জীবন পেতে চাই তোমার ভালোবাসা।

২। ভালোবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা না বরং ভালোবাসা মানে যে কোন মূল্য তাকে সবকিছু দিয়ে দেওয়া ভালোবাসা। মানে একজনের প্রতি অন্যজনের আকর্ষণ যাকে সে নিজের সুখে দুখে পাশে রাখতে চায়।

৩। খুঁজে দেখো হৃদয়ের মাঝে আমি আছি স্বপ্নের সাজে

তোমার ওই চোখের তারায় হাজার স্বপ্ন এসে দাঁড়ায়

সুখের সেই স্বপ্নের মাঝে সব সময় পাবে তুমি আমায়।

৪। ভালোবাসা মানে একজনের সব দোষ গোলে জেনেও তাকে আরও বেশি করে ভালোবাসা।

৫। চুপিচুপি বলি তোমায় আমায় ছেড়ে

যেওনা দূরে যেও না আছো তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে

তোমায় ছাড়া আমি বাঁচতে পারবো না এই ভুবনে।

৬। ভালোবাসা চাঁদের মতো সত্য

শিশির ভেজা ফুলের মত পবিত্র

কিন্তু তার সময়ের কাছে পরাজিত

বাস্তবতার কাছে খুবই অবহেলিত।

৭। সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে

জীবন সে তো গল্প লিখি না নষ্ট হবে

মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে

ভালোবাসা সেটা সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।

৮। প্রেম তুমি বড়ই কঠিন প্রেমে না পড়লে কখনো বুঝা যায় না

প্রেম বড়ই কঠিন প্রেমে না পড়লে জীবনকে অনুভব করা যায় না।

৯। সত্যিকারের ভালোবাসা জীবনে একবার হয় কোন সময় কোন জায়গায় কার সাথে কিভাবে হয় তা কেউই কখনো বলতে পারে না। হয়তো সেজন্যই আমি তোমাকে ভালোবেসে ফেললাম।

১০। কিছু কিছু কথা থাকে যা মুখে বলা যায় না

তা চোখে দিয়ে বুঝে নিতে হয় আর যদি হয় প্রথম প্রেম আর প্রথম দেখা সে চোখের বাধা বুঝতে হবে।

১১। জীবন কারো জন্য থেমে থাকে না কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায় প্রিয় মানুষটার জন্য।

১২। আমি হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে

দাও তুমি কত ভালোবাসা দিবে আমায়

বিনিময় একটি হৃদয় তোমাকে দিব যা কখনো ফিরিয়ে নেবার নয়।

মেয়ে পটানোর টিপস এসএমএস

১। হাজার তারা চাইনা আমি একটা চাঁদ চাই

হাজার না আমি একটা গোলাপ চাই

হাজার জনম চাইনা আমি একটা জনম চাই

সে জনমে যেন শুধু তোমায় আমি পাই।

২। দিন আসে দিন দিন যায় দিন আসে সময়ের স্রোতে ভেসে

কেউ হাসে কেউ কাঁদে তাতে কি যায় আসে

খুঁজে দেখো আশেপাশে কেউ তোমায় তার জীবনের চেয়ে তোমাকে বেশি ভালবাসে।

৩। তোমাকে ভেবে পৃথিবী আমারও দেখা তবু একে যায়

আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পাইনি ঠাই।

৪। আমি হলাম আকাশ কষ্ট আমার মেঘ

জ্যোৎস্না আমার আবেগ বৃষ্টি আমার কান্নার রোদ

আমার হাসি কি করলে বুঝবে তোমায়

বন্ধু আমি কত ভালবাসি।

৫। খুজিনি কারো মন তোমার মন পাবো বলে

ধরে নি কারো হাত তোমার হাত ধরবো বলে

হাঁটেনি কারো সাথে তোমার সাথে হাঁটবো বলে

বাসিনি কাউকে ভালো তোমায় ভালোবাসবো বলে।

৬। তুমি আমার রঙিন স্বপ্ন শিল্পীর রঙের ছবি

তুমি আমার চাঁদের আলো সকাল বেলা রবি

তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কল

তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল।

৭। চোখে আমার ঝরনা বহে মনে দুঃখের গান

তোরে যদি না পাই আমি দিয়ে দিব আমার প্রাণ

শুনতে চাই তোর কথা ধরতে চাই হাত

কেমন করে তোরে ছাড়া থাকে দিন রাত।

মেয়ে পটানোর টিপস

মন্তব্য

আজকে আমরা মেয়ে পটানোর টিপস ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ সহ বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আশা করছি মেয়ে পটানোর টিপস গুলো আপনাদের ভালো লেগেছে। আর্টিকেলটি ভালো লাগলে ফ্রেন্ডস এবং ফ্যামিলির সাথে শেয়ার করতে পারেন এবং আর্টিকেল সম্পর্কে কোন মন্তব্য মতামত অথবা পরামর্শ থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন।

আমরা অতি শীঘ্রই রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। প্রতিদিন নতুন নতুন সব আপডেট নিউজ পেতে আমাদের ওয়েবসাইট বুক মার্ক করে রাখতে পারেন।

আরো পড়ুন – 

Easy Teching

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Reply