অন্যের মোবাইলের কল লিস্ট বের করার উপায় (free software)

মোবাইলের কল লিস্ট বের করার উপায়

আসসালামু আলাইকুম বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আলোচনা করব মোবাইলের কল লিস্ট বের করার উপায়। অনেকসময় আমরা মোবাইলের কল লিস্ট বের করার উপায় জানতে চেয়ে গুগলে সার্চ করি কিন্তু ভালো কোন আর্টিকেল পাই না। আজকের এই আর্টিকেল ১০০% কাজ করবে।

এই নিয়ম ব্যবহার করে যেকারো ফোনের কল লিস্ট দেখে নিতে পারবেন। চলুন তাহলে শুরু করা যাক।

যে কোন মোবাইলের কল লিস্ট কিভাবে বের করবেন?

যে কোন মোবাইলের কল লিস্ট কিভাবে বের করবেন

মোবাইলের কললিস্ট বার কল ডিটেইলস অনেক ক্ষেত্রে আমাদের জানার দরকার হয় আমাদের বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড কিংবা husband-wife বাসার ছোট ছেলেমেয়েরা তাদের মোবাইল ফোন দিয়ে কার সাথে কথা বলে বা বলছে। আর এসব ক্ষেত্রে তারা যেহেতু কথা বলার পর তাদের ফোনের ডায়ালার থেকে নম্বরগুলো ডিলিট করে দেয় তাই আমাদের পক্ষে সম্ভব হয় না সেগুলো দেখা বা বের করা আর কাস্টমার কেয়ার কিংবা ফোন কোম্পানিগুলোর কাছ থেকে আরেকজনের মোবাইলের কল ডিটেইলস বার কল লিস্ট বের করা কোনো সহজ কাজ না।আজকের আর্টিকেলে

আপনাদের দেখাবো কিভাবে খুব সহজে যে কোন নাম্বারের কল লিস্ট বা কল ডিটেলস বের করবেন আর তারা কবে কখন কতক্ষণ কোন নাম্বারে কথা বলেছে এর সবকিছুই বের করে ফেলতে পারবেন হ্যালো ভিউয়ার্স কিছুদিন রোল্যান্ড ওয়েলকাম টু মাই সাইট।

ওয়েলকাম ব্যাক এত সহজে কারো কল ডিটেলস বের করা যায় ব্যাপারটা আসলে এমেইজিং তার উপর আবার ফুল ডিটেইলস এখনি কল লিস্ট বার কল লিস্ট বের করার জন্য আমাদেরকে ছোট্ট একটা অ্যাপ ব্যবহার করতে হবে আর এই অ্যাপটা ইন্সটল করা থেকে শুরু করে কি কি সেট আপ করে নিতে হবে সেটা এখন আমি আপনাদেরকে স্ক্রিনে দেখিয়ে দিব এই আপনার জন্য আপনাকে চলে যেতে হবে আপনার ফোনের গুগল প্লে স্টোরে প্লে স্টোরে সার্চ অপশনে গিয়ে সার্চ করবেন e2pdf এখন এখানে যে আপনা দেখতে পাচ্ছেন

e2pdf

সেটা আগে ইন্সটল করে নিতে হবে আর এই অ্যাপটা ইন্সটল হতে হতে একটু বলে নেই আমার এই চ্যানেলে আপনি পাবেন এই টিউটোরিয়াল তোর মতো আরো অনেক টিউটোরিয়াল এবং মোবাইল রিলেটেড বিভিন্ন রকমের টিপস-এন্ড-ট্রিকস আপনি যদি আমার চ্যানেলে নতুন হয়ে থাকেন তাহলে প্লিজ নিচের সবচেয়ে বড় নদী থেকে সাবস্ক্রাইব করে নিন এবং পাশে থাকা বেল আইকনটি অন করে দিন তাহলে আমার পরের ভিডিও নোটিফিকেশন পেয়ে যাবেন ইজিলি এন্ড থ্যাংক ইউ সো মাচ যদি আপনি অলরেডি সাবস্ক্রাইব করে থাকেন আর ভিডিওটা দেখে ভালো লেগে থাকলে।

সক অ্যাপ ইন্সটল হয়ে গেল এখন আমরা একটা ওপেন করে নিব অ্যাপটি ওপেন করার পরে এরকম সিম্পল একটা ইন্টারফেস দেখতে পাবেন এখানে উপরের দিকে কিছু করতে হবে না নিচের দিকে পাবেন ক্লিক টু কনটিনিউ এখানে চ্যাট করতে হবে তারপর এরকম একটা ইন্টারফেস আসবে এখানে অনেক কিছু আছে এসএমএস জেনারেল কল লক কন্টাক্ট স্পেসিফিক কন্টাক্ট লগে এসএমএসে স্ট্যাটিসটিকস কল স্ট্যাটিসটিকস আমরা এখান থেকে জেনারেল কল লক মানে 2 নাম্বার অপশন টাইপ করব।

এখন যে ইন্টারফেসটা দেখতে পাচ্ছেন এখানে হচ্ছে কললক ডিটেইলস ওপরে দেখবেন ডেট রেঞ্জ আছে মানে আপনি কোন দেশ থেকে কোন ডেট পর্যন্ত কল ডিটেলস দেখতে চাচ্ছেন সেটা তারপরে আছে কল লক ডিটেলস তারপর আছে অনলি গালস তারপর আছে অনলি রিসিভ কল একদম নিচের দিকে আছে অনলি নিষ্ফল এখন এখানে ডেটের যে দুইটা ঘর দেখতে পাচ্ছেন মানে ডেট রেঞ্জ এর যে ঘরটা দেখতে পাচ্ছেন বাম পাশেরটা হচ্ছে কোন দেশ থেকে আমি দেখতে চাচ্ছি আর ডান পাশেরটা হচ্ছে কোন ডেট পর্যন্ত মনে করেন আমি এখন লাস্ট একমাসের কিংবা দুই মাসের টা দেখতে চাচ্ছি সোয়ামি আগে বাম পাশেরটা টাইপ করব এখান থেকে আমি সেলেক্ট করে নিচ্ছি আগস্ট আগস্ট 22 2014 19 আগস্ট 11 তারিখ 2020 থেকে আমি সিলেক্ট করব সেখানে বাম পাশে দেখতে পাচ্ছেন ফরেস্ট আগস্ট 2010।

ইন্ডিয়াতে আজকের ডেট মানে আমি যখন ভিডিওটা শুট করছি তখন কার্ডের মানে 25 শে নভেম্বর 2020 এর নিচে চারটি অপশন আছে তার একটু নিচে দেখবেন চারটা ফাইল নেম দেওয়ার জন্য জায়গা আছে সেখানে একটা ফাইল নেম দিতে হবে যে আপনার কোন ফাইলে আসলেই ডিটেলস গুলো সেই ভাবে স্বামী এখানে জাস্ট এক্সামপল এর জন্য দিয়ে দিচ্ছি এক্সওয়াইজেড এরপর এক্সপোর্ট পিডিএফ এখানে টাইপ করতে হবে এখানে কিছু পারমিশন চাইতে পারে জাস্ট এলাউ করে দিবেন পিডিএফ রেডি হচ্ছে কল লিস্ট রেডি হচ্ছে সে আমাদেরকে একটু ওয়েট করতে হবে এন্ড কল লিস্ট চলে এসেছে এই ফোনটা দিয়ে যেহেতু আমি খুব বেশি কথা বলি না তাই এখানে খুব বেশি রেকর্ড দেখাচ্ছেনা আমি যদি আপনাদেরকে একটু জুম করে দেখাই।

এখানে ফোন নাম্বার গুলো আমি একটু ব্লক করে দিচ্ছি যেহেতু পার্সোনাল নাম্বার এখানে আপনারা উপরের দিকে যদি খেয়াল করেন ডিটেলস গুলোর মধ্যে প্রথমেই আছে নেই মানে যে নাম্বার থেকে ফোন এসেছিল কিংবা যেই নাম্বারে ফোন করা হয় সেই নাম্বারটা আসলে এই ফোনে কোন নাম দিয়ে সেভ করা আছে সেটা এখানে পাওয়া যাবে তারপরে সেই ফোন নাম্বারটা এখানে পাওয়া যাবে তারপর আছে টাইম কখন এবং কয়টার সময় আসলে কোলটা এসছিলো কিংবা গিয়েছিল সেটা তারপর আছে ডিউরেশন কত সময় ধরে আসলে কথা বলা হয়েছে সেটা তারপর শেষে আছে তাই মানে হচ্ছে এই ফোন থেকে ডায়াল করা হয়েছিল নাম্বারটা নাকি ফোনে কল এসেছিল নাকি মিস কল সব রকমের সব ডিটেলস আসলে আপনারা এখানেই পেয়ে যাবেন আর ভিডিওর প্রথমেই বলেছিলাম যে যারা আসলে ফোনে কথা বলার পরপরই ফোনের ডায়ালার থেকে নাম্বার গুলো ডিলিট করে দেয় তাদের ফোন থেকে আসলে খুঁজে বের করাটা যে তারা আসলে কার সাথে কথা বলেছিল কিংবা তাদেরকে কারা ফোন দিয়েছিল তো আপনারা সিম্প্লি কিন্তু এভাবে তার ফোনের সব ডিটেল।

বের করে নিতে পারেন ভিডিওটা ভালো লেগে থাকলে অবশ্যই একটা লাইক দিবেন কমেন্টে জানাতে পারেন।
আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং আমাদের সাইটের সাথে থাকবেন।যেকোনো প্রয়োজন আমার সাথে যোগাযোগ করুন

আল্লাহ হাফেজ

Easy Teching

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Reply