অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ, ভিডিও দেখে টাকা ইনকাম 2022

অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ

এক সময় অনলাইনে আয় করা যায় এটা শুনলে মানুষ হাসাহাসি করত কিন্তু বর্তমানে অনলাইন থেকে বিপুল পরিমাণ টাকা আয় করা যায় এটা কমবেশি সবাই জানে। কিন্তু অনলাইনে ফ্রিল্যান্সিং কিংবা চাকরি করে আয় করতে গেলে অনেক সময় এবং ভালো কম্পিউটার এর প্রয়োজন হয়। আপনি যদি নিজের হাত খরচ চালানোর জন্য মোবাইলে ভিডিও দেখে ইনকাম করার পদ্ধতি জানতে চান তাহলে আজকের এটিকে টি আপনার জন্য।

অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ
ছবি – অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ

আজকে আমরা অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ, ভিডিও দেখে টাকা ইনকাম 2022 নিয়ে বিস্তারিত আলোচনা করব। আশা করছি আজকের আর্টিকেলটি যারা অনলাইনে ভিডিও দেখে আয় করতে চায় তাদের জন্য উপকারী হবে।

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব?

আলোচনা শুরুর পূর্বে একটা বিষয় পরিষ্কার ধারণা দেয়া দরকার। অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ আসলেই আছে কিনা। কেননা বর্তমানে অনলাইনে হাজার হাজার অ্যাপ রয়েছে তবে এর মধ্যে শুধুমাত্র কিছুসংখ্যক অ্যাপ আছে যারা প্রকৃতপক্ষে পেমেন্ট দিয়ে থাকে।

তাই আমরা বলব অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ অবশ্যই আছে তবে আপনাকে চিনে নিতে হবে কোনটি আসল। নিচে আমরা যে কয়েকটি মোবাইল এপ্লিকেশন এবং ওয়েবসাইটের লিংক দিব তার প্রত্যেকটি ট্রাস্টের এবং লম্বা সময় চাইলে কাজ করতে পারেন।

টাকা কিভাবে তুলবেন

আমরা যে কয়টি অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ এর নাম বলব তার প্রত্যেকটি ট্রাস্টেড এবং রিয়েল পেমেন্ট দিবে। অনেকেই জানতে চেয়েছেন টাকা কিভাবে তুলবেন। কিছু কিছু মোবাইল অ্যাপ্লিকেশনের সরাসরি বাংলাদেশি পেমেন্ট মেথড যেমন বিকাশ, নগদ, রকেট সাপোর্ট করে সেগুলো সরাসরি বিকাশে টাকা নিয়ে আসতে পারবেন।

তবে কিছু কিছু ওয়েবসাইটে বাংলাদেশ পেমেন্ট মেথড সাপোর্ট করে না সে ক্ষেত্রে সরাসরি ব্যাংক অ্যাকাউন্টে আনতে পারেন অথবা অনলাইন পেমেন্ট মেথড যেমন পেওনিয়ার ব্যবহার করা লাগতে পারে।

ভিডিও দেখে টাকা ইনকাম 2022

১। Swagbucks

অনলাইনে স্পনসর্ড ভিডিও দেখা, এড দেখে আয় করা, অথবা শপিং করে ছোটখাটো আয় এর জন্য বিশ্বব্যাপী Swagbucks ওয়েবসাইটটি বেশ জনপ্রিয়। এই ওয়েব সাইটের জনপ্রিয়তা সবচেয়ে বড় একটি কারণ হচ্ছে পেমেন্ট নিয়ে কোন ঝামেলা করে না। যত টাকা ইনকাম করবেন তার পুরোটাই তুলে নিতে পারবেন এই ওয়েবসাইট থেকে।

ওয়েবসাইটটিতে অনেক রকমের কাজ করে আয় করা যায় বিস্তারিত জানতে চাইলে নিচের ভিডিওটি দেখে নিতে পারেন এখানে। করা আছে কিভাবে ওয়েব সাইটে কাজ করে এবং কিভাবে আপনি সহজে ওয়েবসাইট থেকে ভিডিও দেখে আয় করে নিতে পারেন। এবং আয় করা টাকা কিভাবে তুলবেন সব বিস্তারিত জানতে পারবেন ভিডিও থেকে।

সম্পূর্ণ ফ্রি-তে ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলতে পারেন এবং আজকেই কাজ করার শুরু করতে পারেন। একাউন্ট খুলতে নিচের বাটনে ক্লিক করুন।

 Swagbucks একাউন্ট খুলুন.২। 

২। Paid2YouTube

আপনারা জানেন ইউটিউবে কোন নতুন চ্যানেল খুললে একটি নির্দিষ্ট পরিমান ওয়াচ টাইম লাগে. অনেক নতুন ইউটিউবারদের জন্য এই ওয়াচ টাইম অর্গানিক ভাবে ম্যানেজ করা অনেক কষ্ট করে. তাই তারা paid2youtube এই ওয়েবসাইটে নিজেদের ভিডিও এর হিসেবে দেয়. আপনি যদি ইউজার হিসেবে ওই নির্দিষ্ট ভিডিওটি দেখেন সে ক্ষেত্রে কিছু কমিশন পাবেন.

আমিতো ভিডিও দেখে আপনি চাইলে ভালো একটি অ্যামাউন্ট আয় করতে পারবেন paid2youtube ওয়েবসাইট থেকে। সর্বনিম্ন 10 জনের আয় করলে উইথড্র করে নিতে পারবেন পেওনিয়ার কিংবা ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে।

এছাড়াও আপনার বন্ধুকে রেফার করার মাধ্যমে অতিরিক্ত টাকা আয় করার সুযোগ রয়েছে। এই ওয়েবসাইটে এবং ফ্রি দুই রকম একাউন্টে রয়েছে। তবে শুরুতে ফ্রী একাউন্ট দিয়েও ভাল আয় করা সম্ভব।

পেইড টু ইউ টিউব ওয়েবসাইট নিয়ে বিস্তারিত জানতে এবং একাউন্ট খুলতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন।

paid2youtube ওয়েবসাইট ভিজিট করুন

৩। National Consumer Panel

নীলসেন এবং আইআরআই একদিন যৌথ উদ্যোগ। অনলাইন আর্নিং-এর বিশ্বস্ত ওয়েবসাইট রয়েছে তার মধ্যে এটি একটি। তবে সমস্যা হচ্ছে এ ওয়েবসাইট শুধুমাত্র আমেরিকার ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত। তাই আপনি যদি বাংলাদেশ থেকে ওয়েবসাইটটি ব্যবহার করতে চান সে ক্ষেত্রে অবশ্যই ভিপিএন ব্যবহার করতে হবে। 

ভিপিএন ব্যবহারের ক্ষেত্রে অবশ্যই ট্রাস্টের ভিপিএন ব্যবহার করবেন। সম্পূর্ণ ফ্রি-তে ভালোমানের ভিপিএন ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন।

ওয়েবসিতে খুবই অল্প সময়ে এবং ভিডিও দেখার মাধ্যমে অনেক বেশি আয় করা সম্ভব। মোবাইল ল্যাপটপ থেকেই এই ওয়েবসাইট ব্যবহার করা যাবে এবং ইনকাম পেওনিয়ার এর মাধ্যমে ব্যাংকে ট্রান্সফার করতে হবে।

National Consumer Panel অ্যাকাউন্ট খুলুন

৪। AppNana

যারা ওয়েবসাইটে গেম খেলার মাধ্যমে আয় করতে চান অথবা মোবাইল অ্যাপ্লিকেশনে ছোটখাটো এর থেকে আয় করতে চান তাদের জন্য সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত ওএবসাইট এটি। বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং ট্রান্সলেট ওয়েবসাইট টাকা আরনিং করার ওয়েবসাইট গুলোর মধ্যে একটি হচ্ছে।

এই ওয়েবসাইটে মূলত আপনাকে বিভিন্ন গেমস খেলতে দিবে যা খেলার মাধ্যমে পয়েন্ট আর্নিং হবে এবং পরবর্তীতে পয়েন্ট গ্রীন করে টাকা আয় করতে পারবেন।

এই ওয়েবসাইটের পয়েন্ট কেনা নাচ পয়েন্ট বলে। অল্প সময়ে এই ওয়েবসাইটে কাজ করলে খুব অল্প সময়ের মধ্যে টাকা উইথড্র করতে পারবেন আশা করি। সবকিছু বিবেচনায় এটি সেরা অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ হিসেবে বিবেচনা করা যায়।

এছাড়াও আপনি চাইলে অ্যান্ড্রয়েড কিংবা আইফোনে মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে কাজ করতে পারবেন।

AppNana একাউন্ট খুলুন

৫। iRazoo

যারা অনলাইনে সার্ভে করে টাকা আয় করতে চান তাদের জন্য এটি সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট। এই ওয়েবসাইট থেকে মূলত দুই ভাবে টাকা আয় করা যায়.

  1. সার্ভে করে
  2. ভিডিও দেখে

আমাদের দেশে যদিও সার্ভে খুব বেশি জনপ্রিয় না তবে বাইরের দেশগুলোতে বিভিন্ন কোম্পানি ক্রেতাদের কাছ থেকে সার্ভে করার মাধ্যমে বিভিন্ন তথ্য নেয়ার চেষ্টা করে। আপনি চাইলে এই কাজ করার মাধ্যমে খুব সহজে টাকা আয় করতে পারেন।

আর এড দেখে আয় করার চেয়ে সার্ভে করে আয় করা বেশ লাভজনক কারণ এখানে অল্প সময়ে অনেক বেশি টাকা পাওয়া যায় আর এই কাজ কখনোই শেষ হবেনা। 

অর্থাৎ লম্বা সময় কাজ করতে চাইলে এই ওয়েবসাইটটি আপনার জন্য বেস্ট একটি অবসান হবে। 

এই ওয়েবসাইটের মাধ্যমে তবে আপনি চাইলে সরাসরি ব্যাংক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন।

iRazoo ওয়েবসাইট নিয়ে বিস্তারিত জানতে এবং একাউন্ট খুলতে নিচের বাটনে ক্লিক করুন।

iRazoo একাউন্ট খুলুন

অনলাইনে টাকা আয় করা কি হালাল

উপরে আমরা অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি আশা করছি অনলাইন থেকে আয় করার কিছু উপায় পেয়ে গেছেন। এই পর্যায়ে আমরা একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন নিয়ে আলোচনা করব।

অনেকেই আমাদের কাছে জানতে চান অনলাইনে টাকা আয় করা হালাল কিনা। যেহেতু আপনি এড দেখার মাধ্যমে আয় করবেন তাই আপনি কি ধরনের এড দেখছেন তার ওপর নির্ভর করবে আপনার ইনকাম কি হালাল হবে নাকি হারাম হবে।

আপনি যদি হালাল ভাবে কাজ করে টাকা আয় করতে চান তাহলে অনলাইনে ফ্রিল্যান্সিং করতে পারেন। অনলাইনে কিভাবে টাকা আয় করা যায় এ নিয়ে বিস্তারিত আর্টিকেল লিখে রেখেছি।

বাংলা কন্টেন্ট লিখে আয় করুন

আপনি যেহেতু এই আর্টিকেলটি পড়ছেন তারমানে ব্লগিং নিয়ে আপনার কিছুটা ধারণা থাকার কথা। আপনি চাইলে নিজে একটি ওয়েবসাইট বানিয়ে বাংলা কনটেন্ট লিখে আয় করতে পারেন। তবে নিজের ওয়েবসাইট বানানো ঝামেলা মনে হলে আপনি আমাদের ওয়েবসাইটে কনটেন্ট লিখেন নগদ আয় করতে পারেন।

কিভাবে আমাদের ওয়েবসাইটে কনটেন্ট দিবেন বিস্তারিত জানতে mdsabbirhosen3332@gmail.com এই ই-মেইলে যোগাযোগ করুন।

বাংলা কন্টেন্ট লিখে আয় করুন মাসে 8000 টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করুন mdsabbirhosen3332@gmail.com এই ই-মেইলে

উপরে আমরা অনলাইনে ভিডিও দেখে আয় করার অ্যাপ নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।আশা করছি লোকটি আপনাদের কিছুটা হলেও উপকারে এসেছে। ভালো লাগলে আপনার বন্ধু ও প্রিয়জনদেরও সাথে শেয়ার করতে পারেন। আপনার কোন প্রশ্ন বা মতামত থাকলে এই পোস্টের কমেন্ট বক্সে জানাতে পারেন আমরা দ্রুত সময়ের মধ্যে উত্তর দেয়ার চেষ্টা করব।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে রাখতে পারেন। ভিজিট ফেসবুক পেজ

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Comment