বাংলাদেশের সেরা বেটিং সাইট

বাংলাদেশের সেরা বেটিং সাইট – বেটউইনার

অনলাইনে বাজি খেলার সাইট

বাংলাদেশের ক্রিকেট খেলা বেশ জনপ্রিয়তা আমরা সবাই কম বেশি জানি। যাদের ক্রিকেট খেলা দেখার পাশাপাশি যাদের ক্রিকেটের ভালো জ্ঞান রয়েছে তারা চাইলে অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে বেটিং করার মাধ্যমে পর্যাপ্ত পরিমাণ টাকা আয় করতে পারেন। ক্রিকেটের সঠিক নলেজ এবং ব্যাটিং করার নিয়ম জানলে কোনরকম ল ছাড়াই খুব সহজে যথেষ্ট পরিমাণ টাকা ইনকাম করা যায়।

বাংলাদেশের যে কয়টা বেটিং সাইট জনপ্রিয় তার মধ্যে অন্যতম একটি হচ্ছে বেটউইনার। আজকে আমরা বেটউইনার সম্বন্ধে বিস্তারিত জানব এবং বেটউইনার  একাউন্ট খোলা এবং বেটিং করার নিয়ম সম্বন্ধে বিস্তারিত জানার চেষ্টা করব।

বেটিং কি

বেটিং এর বাংলা অর্থ হচ্ছে বাজি ধরা। অর্থাৎ কোন একটা খেলা চলাকালীন পূর্বেই খেলার ফলাফল আন্দাজ করে টাকা লাগানো এবং আন্দাজে সঠিক হলে তার বিনিময় অতিরিক্ত টাকা আয় করার পদ্ধতিকে বলা হয়। বিশ্বে বেটিং বেশ জনপ্রিয় এবং পুরাতন ব্যবসা হলেও বাংলাদেশে এখনো ওইভাবে বেটিং ব্যবসা জমে উঠতে পারেনি। যেকোনো খেলার উপরেই ব্যাটিং করা যায় তবে বাংলাদেশ থেকে বেশির ভাগ সময়ে ক্রিকেটের উপর বেটিং করা হয়।

যদিও আমাদের দেশে ক্রিকেট খেলা কেন্দ্র করে বেশি বেটিং করা হয় কিন্তু এর বাইরেও ফুটবল, সকারের মত অনেক জনপ্রিয় গেম রয়েছে। একজন ব্যবহারকারী তার পছন্দমতো যেকোনো ক্যাটাগরি ও গেম নিয়ে বাজি ধরতে পারে।

নতুন ইউজার হিসেবে বোনাস পেতে এই লিংকে ক্লিক করুন।

বেটউইনার উইনার কি?

বেটউইনার হচ্ছে একটি স্পোর্টস বেটিং ওয়েবসাইট যেখানে বিভিন্ন খেলার উপর বাজি ধরা যায়। যদি আপনার বাজি ধরা দলটি জিতে যায় তাহলে আপনি বোনাস পাবেন অন্যথায় কিছু টাকা লস হবে।

বর্তমানে যে কয়টি ওয়েবসাইটে সেটিং করা যায় তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে বেটউইনার। বাংলাদেশ অন্য যেকোনো ওয়েবসাইটের তুলনায় বেটউইনার সবচেয়ে জনপ্রিয়। সঠিক নিয়ম ফলো করে বেটিং করলে এর থেকে অনেক বেশি টাকা আয় করা সম্ভব এবং লস এর পরিমাণ খুবই কম। যারা নিশ্চিন্তে লস করা ছাড়া বেটিং করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটটি ভালো অফিসার হতে পারে।

আরো পড়ুন – লাইভ ক্যাসিনো অনলাইন গেম

বেট উইনার একাউন্ট খোলার নিয়ম

উপরে আমরা বেটউইনার ওয়েবসাইট নিয়ে কিছুটা জানানোর চেষ্টা করেছি। ব্যাটিং করার পূর্বে অবশ্যই আপনার একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। এই পর্যায়ে আমরা দেখবো কিভাবে বেটউইনার ওয়েব সাইটে একাউন্ট ক্রিয়েট করা যায়।

 

বাংলাদেশের সেরা বেটিং সাইট
বাংলাদেশের সেরা বেটিং সাইট

 

ধাপ ১ – একাউন্ট খোলার জন্য প্রথমে এই লিংকে প্রবেশ করে রেজিট্রেশন বাটনে ক্লিক করুন।

ধাপ ২ – এই পর্যায়ে কান্ট্রি অটোমেটিক বাংলাদেশ সিলেট করা থাকবে আপনাকে শুধু নিজের ফোন নাম্বার দিতে হবে এবং Send sms বাটনে এ ক্লিক করলে একটি ভেরিফিকেশন কোড করে আসবে।

ধাপ 3 – এ পর্যায়ে আপনাকে শুধু ভেরিফিকেশন কোড দিয়ে বেইরফাই করতে দিতে হবে এবং আপনার অ্যাকাউন্ট খোলার কাজ শেষ।

নতুন একাউন্ট খোলার পর কিছু টিউটোরিয়াল ভিডিও দেখতে পাবেন যেগুলো দেখে নিলে সম্পূর্ণ প্রক্রিয়াটি নিজে নিজেই বুঝতে পারবেন এছাড়াও ইউটিউবে অনেক ভিডিও পেয়ে যাবেন কিভাবে ব্যাটিং করতে হয়নি। এছাড়াও নিরাপদ ব্যাটিং নিয়ে আমাদের ওয়েবসাইটের এই আর্টিকেলটি পড়ে দেখতে পারেন।

BetWinner এ বাজি ধরার নিয়ম

বেটউইনার ওয়েবসাইটে বাজি ধরার জন্য প্রথমেই নিজের একাউন্টে লগইন করতে হবে এবং একটি নির্দিষ্ট পরিমাণ ডিপোজিট করতে হবে। যেহেতু এটা একটা স্পর্টস বেটিং সাইট প্রথমে আপনাকে ক্যাটাগরি অর্থাৎ কোন গেম এর উপর ব্যাটিং করতে চান তা সিলেক্ট করতে হবে।

এরপর কোন দলের উপরে বাজি ধরতে করতে চান তা সিলেক্ট করতে হবে । সেই সাথে কত ডলার রেট করতে চান সেই পরিমান সিলেক্ট করতে হবে।

এরপর কনফার্ম বাটনে ক্লিক করলে আপনার কাজ শেষ। যদি আপনার বাজি ধরা ওই দল জিতে যায় তাহলে বোমাসহ আপনার একাউন্টে টাকা যোগ হবে। আর যদি ওই দল হেরে যায় তাহলে ক্রেডিট লস অর্থাৎ ডলার হারাবেন।

এইভাবে একজন ইউজার একাধিকবার একাধিক দল খেলার জন্য বাজি ধরতে পারেন।

আরো পড়ুন – অনলাইন ক্যাসিনো কিভাবে খেলে?

কেন বেটিউইনার সেরা?

যেমন আগে বলেছিলাম বাংলাদেশ bet-winner এর পাশাপাশি আরো অনেকগুলো বেটিং ওয়েবসাইট রয়েছে। কিন্তু কেন আমরা bet-winner কে সেরা বলছি তার কিছু উল্লেখযোগ্য কারণ নিচে দেয়া হল

  1. খুব দ্রুত পেমেন্ট প্রদান করে
  2. হাই কোয়ালিটি সেবা এবং সাপোর্ট সিস্টেম
  3. অনেকগুলো খেলা থেকে নিজের পছন্দের খেলাটি বেছে নেয়ার সুযোগ
  4. সম্পূর্ণ নিরাপদ
  5. নতুনদের জন্য বিভিন্ন সুযোগ ও অফার থাকে
  6. সবচেয়ে পুরনো কোম্পানি যা প্রায় গত ১০ বছর ধরে সার্ভিস দিয়ে আসছে।
  7. বেটিং সার্ভিস ফি সবচেয়ে কম।

বেটউইনার বোনাস পাওয়ার নিয়ম

আপনারা জানলে অবাক হবেন bet-winner বিভিন্ন সময়ে নতুনদের জন্য অফার দিয়ে থাকে অর্থাৎ একাউন্ট নতুন একাউন্ট খুললে বিভিন্ন বোনাস দিয়ে থাকে।

প্রথম রেজিস্ট্রেশন করলেই 100 পার্সেন্ট বোনাস পেতে পারেন যা 12000 টাকা সমমূল্যের হতে পারে।

এছাড়াও নতুনদের ফ্রী বেটিং করার জন্য ২৫০০ টাকা ডিপোজিট করা থাকে।

BETWINNER ডাউনলোড করার নিয়ম

অন্যান্য বেটিং সাইট এর মত বেটুইনার এর নিজস্ব ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে। আপনি চাইলে মোবাইল এবং ওয়েবসাইট দুইভাবেই বেটিং করতে পারেন। সবচেয়ে ভালো খবর হলো বাংলাদেশের জন্য bet-winner নিজস্ব আলাদা ওয়েবসাইট রয়েছে।

নিজে আমরা বেটমেনের ওয়েবসাইট লিঙ্ক এবং bet-winner ডাউনলোড করার লিংক দেয়া হল

শেষ কথা

আমাদের অনেকেরই ধারণা বেটিং করলে লস হয়। তবে আপনি জেনে অবাক হবেন অনেকেই শুধুমাত্র ব্যাটিং করে মাসে লক্ষাধিক টাকা আয় করছে। সঠিক নিয়ম জেনে এবং সঠিক সময়ে বেটিং করলে কোনরকম করা ছাড়াই অনেক টাকা আয় করা সম্ভব। তাই সম্ভব হলে যে ওয়েবসাইটে বেট করতে চান তা সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

কেননা কোন একটি ওয়েবসাইটের সঠিক নিয়ম ভালোভাবে জানা না থাকলে লস হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। সঠিক নিয়ম জেনে বেটিং করলে আশা করি হবে না বরং অনেক বেশি টাকা আয় করতে পারবেন।

আরো পড়ুন – How to bet with Melbet bonus? Melbet App Review

Easy Teching

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Reply