দুবাই গিয়ে আবারো বিয়ে করলেন হিরো আলম

একটি বোমাবাজি প্রকাশে, বহুল আলোচিত হিরো আলমের বিরুদ্ধে তার দ্বিতীয় স্ত্রী নুসরাত জাহান জিমু পারিবারিক সহিংসতার অভিযোগ এনেছেন। জিমুর দাবি, সে ও আলম ছয় মাস ধরে গোপনে বিয়ে করেছে এবং দুই সন্তানকে নিয়ে ঢাকায় একসঙ্গে বসবাস করছে।

জিমু অভিযোগ করে যে আলম তাকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করে, এমনকি সংসারের খরচও দেওয়া বন্ধ করে দেয়। তিনি জানান, তিনি আলম ও তাদের দুই সন্তানকে নিয়ে ঢাকার বসুন্ধরায় একটি ভাড়া বাসায় থাকেন।

দুবাই গিয়ে আবারো বিয়ে করলেন হিরো আলম

আলম জিমুর সব অভিযোগ অস্বীকার করে বলেছেন যে তিনি তাকে কখনো বিয়ে করেননি এবং তারা শুধুমাত্র মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন। তবে বিয়ে হয়েছে বলে নিশ্চিত করেছেন জিমুর শ্যালক আব্দুল মালেক।

মালেকও জিমুর অপব্যবহারের দাবির সত্যতা স্বীকার করে বলেন, তিনি আলমকে বেশ কয়েকবার জিমুকে শারীরিকভাবে নির্যাতন করতে দেখেছেন।

আলমের বিরুদ্ধে অভিযোগগুলি গুরুতর, এবং এটি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করা গুরুত্বপূর্ণ। অভিযোগ সত্য হলে আলমকে তার কাজের জন্য জবাবদিহি করতে হবে।

জিমু কর্তৃপক্ষের কাছে সাহায্য চাইছেন এবং আলমের কাছ থেকে ডিভোর্স পাওয়ার আশা করছেন।

গার্হস্থ্য সহিংসতার অভিযোগের পাশাপাশি জিমু আলমকে সিরিয়াল অবহেলার অভিযোগও করেছেন। তিনি দাবি করেন যে আলম একাধিক নারীকে বিয়ে করেছেন এবং তালাক দিয়েছেন এবং তার স্ত্রীদের বিরুদ্ধে সহিংসতার ইতিহাস রয়েছে।

জিমুর দাবি স্বাধীনভাবে যাচাই করা হয়নি, তবে তারা আলমের চরিত্রের একটি বিরক্তিকর ছবি এঁকেছে। অভিযোগ সত্য হলে, এটি পরামর্শ দেয় যে আলম মহিলাদের জন্য একটি বিপদ এবং তার অপব্যবহারের ধরণটি চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়া উচিত নয়।

কর্তৃপক্ষ বর্তমানে আলমের বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত করছে এবং সম্ভবত তার বিরুদ্ধে ফৌজদারি অভিযোগের মুখোমুখি হতে পারে। এরই মধ্যে জিমু কর্তৃপক্ষের কাছে সাহায্য চাইছেন এবং আলমের কাছ থেকে ডিভোর্স পাওয়ার আশা করছেন।

এই গল্পটি এখনও বিকাশ করছে, এবং আমরা এটিকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করতে থাকব।

Easy Teching

ইজি টেকিং - একটি বাংলা ব্লগিং প্লাটফর্ম। এখানে বাংলা ভাষায় শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। বাংলা ভাষায় সবার মাঝে সঠিক তথ্য পৌছে দেয়াই আমাদের লক্ষ্য।

Leave a Reply